ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

উন্নয়ন-সংগ্রাম ও সেবায় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে: প্রকৌশলী মো. আবদুস সবুর

উন্নয়ন-সংগ্রাম ও সেবায় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে:  প্রকৌশলী মো. আবদুস সবুর

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে দেশের মেঘা উন্নয়ন করছে। বিএনপি সরকার যা স্বপ্নেও কল্পনা করতে পারেনি তা শেখ হাসিনা সরকার বাস্তবায়ন করে দেখিয়েছেন। উন্নয়ন-সংগ্রাম ও সেবায় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে।

আজ শুক্রবার কুমিল্লার দাউদকান্দিতে অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

আবদুস সবুর বলেন, আওয়ামী লীগই দেশের সবচেয়ে প্রাচীন ও অভিজ্ঞ দল। ১৯৫২ সালের সংগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সামনে থেকে সাহস যুগিয়েছিলেন। ১৯৫৪ এর নির্বাচন, ১৯৬২ ভাষা আন্দোলন, ১৯৬৬-ছয় দফা আন্দোলন এবং ১৯৭১ সালের সংগ্রাম একমাত্র আওয়ামী লীগই দেশবাসীকে নিয়ে বাংলাদেশের পতাকা ও মানচিত্র রক্ষা করেছেন।

তিনি আরও বলেন, দেশ স্বাধীন হওয়ার পর দেশ পুননির্মাণে আওয়ামী লীগ কাজ করেছে৷ আওয়ামী লীগ শুধু দেশের রাজনৈতিক আন্দোলনেই থাকে না, দেশবাসীর যেকোন প্রয়োজনে মানুষের দরজায় দরজায় গিয়ে সেবা দিয়ে থাকে।

বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ অনেক বেশি জনবান্ধব এবং জনসেবায় সম্পৃক্ত। বঙ্গবন্ধু কন্যার নির্দেশে আমরা তৃনমূলে সেবা পৌঁছাতে সর্বদাই প্রস্তুত ছিলাম এবং আছি। আমি বিশ্বাস করি, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগের পাশে থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান জয়, কুমিল্লা উত্তর জেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, দাউদকান্দি উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজালাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক খন্দকার শাহাজান, দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নের

চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কাশেমসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

প্রধানমন্ত্রী,আব্দুস সবুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত