ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আম্মা গ্রুপ, ভাইয়া গ্রুপ করে বিএনপির দিন শেষ : শামীম ওসমান

আম্মা গ্রুপ, ভাইয়া গ্রুপ করে বিএনপির দিন শেষ : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বিএনপির সঙ্গে গণতন্ত্র চর্চা করার কোন মানসিকতা আমার নাই। বিএনপির ভাইয়েরা মনে রাখবেন যে, ২০০১-২০০৭ পর্যন্ত আপনারা কি করেছেন। শুধু সিদ্ধিরগঞ্জেই আমাদের ৯ জনকে হত্যা করা হয়েছিলো। ৪৯ জনের লাশ আমরা আমাদের হাত দিয়ে দাফন করেছি। ওরা বলেছিলো যে, ১০ তারিখে হেন হবে-তেন হবে; আমি বলেছিলাম ঘোড়ার ডিম হবে। এখন বলছি ঘোড়ার ডিম না, কোন ডিম হবে না ওদের। আম্মা গ্রুপ, ভাইয়া গ্রুপ করে ওদের দিন শেষ হয়ে গেছে।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে আদালত প্রাঙ্গনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নির্বাচনী প্রচারণা শেষে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, আপনারা শান্ত থাকুন, নারায়ণগঞ্জের পরিবেশ আপনারা শান্ত থাকতে দেন। আমরা সবাইকে ক্ষমা করেছি। আগের অত্যাচারের কথা যদি একবার মনে পরে যায়, তাহলে আপনাদের নারায়ণগঞ্জে বসবাস করা কঠিন হয়ে যাবে। আমরা ধৈর্য ধরেছি, কিন্তু আমরা দুর্বল না। আমরা আল্লাহর কাছে বিচার দিয়েছি, আমরা জনগনের কাছে বিচার দিয়েছি।

শামীম ওসমান আরও বলেন, ওবায়দুল কাদের বলেছেন, বিশ্বাস ঘাতক ও ষড়যন্ত্রকারী দলের ভেতরেই রয়েছে। এরা এক হয়ে জাতির পিতার কন্যাকে হত্যা করার চেষ্টা করছে। হাজার বছরে একটা জাতির পিতা জন্ম নেয়, আর শত বছরে একটা খন্দকার মোশতাক। আর এখন বাংলাদেশের জেলায় জেলায় খন্দকার মোশতাক জন্ম নেয়। নারায়ণগঞ্জেও আছে।

শামীম ওসমান বলেছেন, আজকে আছি, কালকে নাও থাকতে পারি। মৃত্যু প্রতিটা সময় আমাদের পেছনে পেছনে ঘুরে। আল্লাহ বাঁচায় রাখলে কেউ মারার ক্ষমতা রাখে না। অনেকেই এখন চটকদার বক্তব্য দেন আমাদের উত্তেজিত করতে। আমরা কোন পাগল-ছাগলদের কথায় উত্তেজিত হই না। এটা হইলো পরিস্কার বাংলা কথা।

শামীম ওসমান বলেন, এই বছরটা বাংলাদেশের অত্যন্ত ক্রাইসেসের বছর। সকল ষড়যন্ত্রকারীরা এক হয়েছে, ওরা কামর দিবে। আর আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ওই সমস্ত অপশক্তির বিষদাঁত ভাঙ্গার জন্য প্রস্তুত আছি।

শামীম ওসমান আরও বলেন, আমরা উন্নয়নের কথা চিন্তা করে এই প্যানেলটি নির্বাচিত করেছি। আগামীতে নারায়ণগঞ্জের বিভিন্ন অগ্রগতিতে এই বার গুরুত্বপূর্ন ভুমিকা পালন করবে। যারা বুঝদার তারা বুঝেছেন আমি কি বলতে চেয়েছি। আমি আগামী রোববার আসবো আর ৩০ তারিখ তো নির্বাচন, ওইদিনও থাকবো।

এসময় উপস্থিত ছিলেন, পিপি এড. মনিরুজ্জামান বুলবুল, সিনিয়র আইনজীবী এড. মাসুদ উর রউফ, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা আইনজীবী সমিতির আওয়ামীলীগ সমর্থিত প্যানেলের সভাপতি পদপ্রার্থী এড. জুয়েল, সাধারণ সম্পাদক পদপ্রার্থী এড. মোহসীন মিয়া, সহঃ সভাপতি পদপ্রার্থী এড. রবিউল আমিন রনি, যুগ্ম সম্পাদক মো: কামাল হোসেন প্রমুখ।

আওয়ামী লীগ,সংসদ সদস্য,গণতন্ত্র,চর্চা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত