ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজনীতি করি দেশের উন্নয়নের জন্য: স্বাস্থ্যমন্ত্রী

রাজনীতি করি দেশের উন্নয়নের জন্য: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আমরা রাজনৈতিক প্রতিপক্ষ কিন্তু একে অপরের শত্রু নই। আমরা রাজনীতি করি দেশের উন্নয়নের জন্য, দেশের মানুষের জন্য। কাজেই নিজেদের মধ্যে শত্রুতা করলে রজানীতির ক্ষতি হবে, দেশের অর্থনীতি দূর্বল হয়ে যাবে। উন্নয়ন ব্যাহত হবে। দেশের মানুষের ক্ষতি হবে। সেজন্য যারা রাজনীতি করে তাদের মধ্যে ঐক্য থাকা উচিত।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর উচ্চ বিদ্যালয়ের মাঠে নবনির্মিত ভবন উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, আমাদের মাঝে যদি ঐক্য না থাকে তাহলে তৃতীয় শক্তি রাজনীতির মাঠ দখল করে নেবে। কাজেই আমাদের পরিচ্ছন্নভাবে রাজনীতি করতে হবে। পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে। তাতে ক্ষতি হবে জনগণের। ক্ষতি হবে আপনাদেরও। সেজন্য আপনারাও নির্বাচনে অংশগ্রহণ করেন। দেশের জনগণ যাদেরকে পছন্দ করে তাদেরকেই ভোট দিয়ে জয়লাভ করাবেন। এর বাইরে আর কোনো সুযোগ নাই।

জাগীর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো, শামীম মিয়ার সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পৌর-মেয়র মো. রমজান আলী প্রমুখ।

রাজনীতি,উন্নয়ন,শত্রুতা,ক্ষতি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত