ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

একবার ধর বললে চৌদ্দ গোষ্ঠী বাড়িতে থাকতে পারবে না: শামীম ওসমান

একবার ধর বললে চৌদ্দ গোষ্ঠী বাড়িতে থাকতে পারবে না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বিএনপির ভাই কিংবা অন্য যারা আছে দলে সবাইকে বলবো মারামারি কাটাকাটি আমার দরকার নেই। আসেন সবাই মিলে কাজ করি। নারায়ণগঞ্জটাকে সুন্দর করি। নারায়ণগঞ্জের উন্নতি করি। আর যদি মারামারি করেন আমরাও তো মানুষ। আমাদের যদি একবার অতীতের কথা মনে পড়ে যায়, যেভাবে আমাদের ঘরে ঢুকে মারছেন, বাড়িঘরে হামলা করছেন, আবার এখন এত বাড়াবাড়ি করে কথা বলছেন, একবার যদি মনে পড়ে যায় তাহলে পুলিশ বাদ দেন সব আমি জানি, আমার কতটুকু ক্ষমতা। যদি একবার বলি ধর, তাহলে আপনাদের চৌদ্ধ গোষ্ঠী কেউ থাকতে পারবে না এ দেশে। আমি জানি কিন্তু। বয়স হয়েছে ধৈর্য বাড়ছে, আল্লাহর উপর ছেড়ে দিয়েছি বিচার করার মালিক আল্লাহ।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুর এলাকায় আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। সারাদেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে এই শান্তি সমাবেশের আয়োজন করা হয়।

তিনি বলেন, আমার কোনো মাস্তান দরকার নেই। দোকানদার দোকান আর এখানে গিয়ে চাঁদাবাজি করবে আমার দরকার নাই। আমি আমার গাড়ির আগে মোটরসাইকেল চলতে দেই না। আমি জানি আমি যাবো, মোটরসাইকেল দিয়ে ভ্যাঁ ভ্যাঁ করে যাবে, পরে গিয়ে দোকানদারকে থাপড় দিবে। কষ্ট করবো আমি থাপড় দিয়ে সব শেষ করে দিবো।

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, মায়ের জাত অনেক বড় জিনিস। আমার স্লোগান পরে দাও, বাবা-মায়ের সেবা আগে। যে সন্তানের উপড়ে তার মা-বাবা’র দোয়া আছে তাকে কেউ ঠেকিয়ে রাখতে পারে না। যদি পার সকালে ঘুম থেকে উঠে মায়ের কপালে একটা, পায়ের তলে চুমু দাও। আমি আড়াইবছর মায়ের পায়ের তলে চুমু দিয়েছিলাম। আল্লাহ আমাকে ঠেকায়নি। মায়ের পায়ের তলায় জান্নাত। কম খাও, কম পড়, সুখে থাকো, বাসার ভিতর শান্তি রাখো। মা-বাবার প্রতি দায়িত্ব পালন করো।

শামীম ওসমান বলেন, যা কিছু করেছেন মানুষের কাছে মাফ চাওয়া উচিত। মানুষ গ্রহণ করলে আমার আপত্তি নাই। আপনার নিয়ত ভালো হলে আপনারা হবেন। কিছু করতে পারবেন না। আওয়ামী লীগ ক্ষমতায় আছে, যতই ষড়যন্ত্র হোক না কেন গ্যারেন্টি দিয়ে বলে যাচ্ছি শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী থাকবেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে।

কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফ উল্লাহ বাদল, সহঃসভাপতি আশরাফুল আলম, সহঃসভাপতি গিয়াসউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন সিকদার, প্রচার সম্পাদক জাহিদুল হক খোকন, সহ প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবির, ইমতিয়াজ হোসেন আরান ও তানিল আহম্মেদসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বিএনপি,জামায়াত,নৈরাজ্য,প্রতিবাদ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত