ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রমজানের পবিত্রতা রক্ষাসহ বিভিন্ন দাবিতে রাজধানীতে জামায়াতের বিক্ষোভ

রমজানের পবিত্রতা রক্ষাসহ বিভিন্ন দাবিতে রাজধানীতে জামায়াতের বিক্ষোভ

রমজানের পবিত্রতা রক্ষা, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমানো, দলের আমির ডা. শফিকুর রহমানসহ অন্য নেতাদের মুক্তি ও কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার দাবিতে বুধবার (২২ মার্চ) সকালে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ।

দলের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি রাজধানীর বাংলা মটর থেকে শুরু হয়ে স্কাটন রোডে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমির অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহা. দেলাওয়ার হোসেন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন, মাওলানা এস. রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সালাম, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি তৌহিদুল ইসলাম, ঢাকা মহানগরী পূর্বের সেক্রেটারি তাকরিম হাসানসহ ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের বিভিন্ন থানা আমীর ও সেক্রেটারিবৃন্দ।

মিছিল পরবর্তী সমাবেশে ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, রহমত, বরকত ও মাগফেরাতের সওগাত নিয়ে মাহে রমজান আমাদের মাঝে সমাগত। তাকওয়া অর্জনের পাশাপাশি মাহে রমজান আমাদের সমাজ, দেশ ও রাষ্ট্রে ন্যায় ইনসাফ প্রতিষ্ঠার শিক্ষা দেয়। এ মাসেই প্রথম ইসলাম বিজয়ী হয়েছিল বদরের প্রান্তরে। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করা মুসলিম দেশের সরকার ও সকল মুসলমানের ঈমানি দায়িত্ব ও কর্তব্য। তাই রমজানের পবিত্রতা রক্ষায় আমাদের সকলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, রোজার এই সময়ে দেশে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলে জনগণের নাভিশ্বাস উঠে গেছে। সাধারণ মানুষের জীবনযাপন সহনীয় করতে রমজানে দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরে বাজার নিয়ন্ত্রণের বিকল্প নেই। এই অসহনীয় অবস্থায় আমরা জনগণের দাবি আদায়ের লক্ষ্যে রাজপথে নামতে বাধ্য হয়েছি। দেশের মানুষ এই ব্যর্থ সরকারের কবল থেকে মুক্তি চায়।

রমজান,পবিত্রতা,বিক্ষোভ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত