ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দূর্যোগ দূর্বিপাকে আওয়ামী লীগই মানুষের পাশে ছিল: আমিন 

দূর্যোগ দূর্বিপাকে আওয়ামী লীগই মানুষের পাশে ছিল: আমিন 

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, দেশের অর্জন, দুর্যোগ, দূর্বিপাক সব সময় আওয়ামী লীগই মানুষের পাশে ছিল। এবারও বৈশ্বিক আর্থিক সংকটের বাস্তবতায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে দূ:স্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে মানুষের পাশে দাঁড়িয়েছে। কোভিড কালীনও আপনারা দেখেছেন আওয়ামী লীগ নেতা কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানব সেবায় নিজেদের সঁপে দিয়েছিল। ভবিষ্যতে আওয়ামীলীগ মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাবে। তাই আগামী নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের প্রতি আহবান জানান।

আজ বিকেল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে সাতকানিয়া পৌরসভা আওয়ামীলীগের মাধ্যমে দু:স্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আব্দুল গফুর লালুর সভাপতিত্বে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সহ সভাপতি এডভোকেট সাইফুদ্দিন সিদ্দিকী, একে আজাদ, এডভোকেট প্রদীপ কুমার, জসিম উদ্দিন, শাহজাহান, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, যারা দেশকে পর পর ৫ বার দূর্ণীতিতে চ্যাম্পিয়ন করেছিল, সার এবং বিদ্যুতের দাবীতে মিছিল করার অপরাধে গুলি করে মানুষ হত্যা করেছিল, গণতন্ত্রের ধারাবাহিকতা নস্যাৎ করার লক্ষ্যে ২০১৩/১৪ সালে অগ্নি সন্ত্রাসের মাধ্যমে ১৬৪ জন নিরপরাধ মানুষ হত্যা করেছিল, দেশের সম্পদ ধ্বংস করেছিল তারা আজ শুধু টেলিভিশন ও মিডিয়ায় সরকারের সমালোচনা করা ছাড়া আর কোন কাজে নেই, মানুষের পাশে নেই। কোভিডকালীনও তাদের এই দেশের মানুষ পাশে পায়নি। আজ তারা গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার বিরুদ্ধে ষড়যন্ত্রের লিপ্ত। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হবার জন্য সকলের প্রতি আহবান জানান।

উল্লেখ্য যে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন ইতোমধ্যে সাতকানিয়া ও লোহাগাড়ায় ৬০০০ পরিবারের কাছে নিজ উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করেন। আজ আরো ১০০০ পরিবারের জন্য ইফতার সামগ্রী বিতরণ করেন।

আওয়ামী লীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত