আগামী সংসদ নির্বাচনকে বানচাল করাই বিএনপির উদ্দেশ্য: মায়া চৌধুরী

প্রকাশ : ০৬ মে ২০২৩, ১৬:২৫ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) বলেছেন, আগামী সংসদ নির্বাচনকে বানচাল করাই হচ্ছে বিএনপির একমাত্র উদ্দেশ্য। তিনি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় বক্তব্য কালে এসব কথা বলেন।

শুক্রবার (৫ মে) বিকালে উপজেলার গজরা বাজারস্থ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম)।

প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) বলেন, বিএনপির উদ্দেশ্য হল আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করা। তাই তারা দেশীয় এবং আন্তর্জাতিক ভাবে ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। যথা সময়ে নির্বাচন হয়ে যাবে। নিবার্চন কারো জন্য বসে থাকবে না।

তিনি আরও বলেন, জামায়াত-বিএনপি আবারও দেশে জালাও পোড়াও করার পরিকল্পনা করে যাচ্ছে। তাদের আর ছাড় দেওয়া হবে না। দেশে কোন সন্ত্রাসী কর্মকান্ড করলে যেকোন মূল্যে তার জবাব রাজপথেই দিবে আওয়ামী লীগ। মতলবে সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে নৌকাকে বিজয়ী করার আহবান জানান তিনি।

গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছানা উল্লা মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওহেদুজ্জামান সরকার ওয়াদুদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহঃসভাপতি শহীদ উল্লাহ প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী ইলিয়াসুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য বাবু রাধেশ্যাম সাহা চান্দুসহ অনেকে।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী দেওয়ান মফিজুল ইসলাম, গজরা ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ হানিফ দর্জি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সুমন দর্জিসহ অনেকে।