নির্বাচনে যে দল বাঁধা দিতে চাইবে সে দল অসাংবিধানিক: মায়া

প্রকাশ : ০৭ মে ২০২৩, ১২:২৬ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, যে দল আগামী নির্বাচনে বাঁধা দিতে চাইবে সে দল অসাংবিধানিক। তারা সংবিধানের কিছুই বুঝে না বলে আমি মনে করি। কারণ নির্বাচন কমিশন নির্বাচন করবে, আর সরকার তাতে সহযোগিতা করবে। বিএনপি যদি নির্বাচনে না আসে তাহলে নির্বাচন তাদের জন্য বসে থাকবে না। যথা সময়ে নির্বাচন হয়ে যাবে।

শনিবার (৬ মে) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পাঠান বাজান আবেদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কথা বলছে। দেশে কি পরিমাণ উন্নয়ন হয়েছে তা আপনারাই দেখছেন। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে জনগণ।

ইউনিয়ন আওয়ামী লীগের সহঃসভাপতি লোকমান হোসেন মুন্সির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মিজানুর রহমান মিঠুর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহঃসভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, রফিকুল ইসলাম মাস্টার, সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আশফাক হোসেন চৌধুরী মাহী, অগ্রণী ব্যাংকের সাবেক ডিজিএম নবী হোসেন নবী, ইউনিয়ন আওয়ামী লীগের সহঃসভাপতি নাজিম উদ্দিন ও ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক দুলাল হোসেন প্রমূখ।