ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: সুজিত রায় নন্দী

নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: সুজিত রায় নন্দী

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেছেন, গাজীপুর সিটি করর্পোরেশন নির্বাচনে অ্যাডভোকেট আজমত উল্লাহ্ খানকে নৌকা প্রতীকে জয়ী করতে দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (১১ মে) বিকালে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে কোনাবাড়ি আওয়ামী লীগের কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, গাজীপুরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভেবে চিন্তে সৎ যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক দিয়েছেন। শেখ হাসিনা সরকারের উন্নয়ন থেকে কেউ বঞ্চিত হচ্ছে না। বাংলার দুঃখী মানুষের মুখে হাঁসি ফোটানোর জন্য দিনরাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তাই আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প কিছু নেই। তিনি বলেন, আমরা যারা বঙ্গবন্ধুর সৈনিক মনে রাখতে হবে নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতি স্বত্তার প্রতীক তাই আমার অনুরোধ গাজীপুরে নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।

অনুষ্ঠানে কোনাবাড়ি থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রহমান মাস্টারের সভাপতিত্বে এবং মোঃ আনিসুর রহমান মাস্টারের সঞ্চলনায় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আসাদুল্লাহ আসাদ, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির, যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার। এসময় কোনাবাড়ি থানা,ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ,সুজিত,নৌকা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত