ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিদেশীদের সাহায্যে নির্বাচন বানচালের চেষ্টা করছে বিএনপি: আমু

বিদেশীদের সাহায্যে নির্বাচন বানচালের চেষ্টা করছে বিএনপি: আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, বিদেশী প্রভুদের সাহায্যে বিএনপি আগামী জাতীয় নির্বাচন বয়কট এবং বানচাল করার চেষ্টা করছে। নিজের নাক কেটে তারা পরের যাত্রা ভঙ্গ করার চেষ্টা করে।

শুক্রবার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বাসষ্ট্যান্ড এলাকায় ঢাকা জেলা ১৪ দল আয়োজিত জনসভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু আরও বলেন, বিএনপির যে কোন ষড়যন্ত্র আওয়ামী লীগ রাজপথে মোকাবেলা করবে। নির্বাচন বানচাল করার চেষ্টা করলে তাদের কঠোর হাতে দমন করা হবে।

হুশিয়ারি দিয়ে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এতে কোন সন্দেহ নেই। বিএনপি অর্থ খরচ করে বিদেশে লবিষ্ট নিয়োগ করে সরকারের সুনাম ক্ষুন্ন করছে।

জনসভায় জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, বিদ্যুৎ সংকট, গ্যাস সংকট ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দেশের মানুষ অনেক কষ্টে আছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় গেলে সকল সমস্যা দ্রুত সমাধান করা হবে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনের সঞ্চালনায় জনসভায় ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনসহ আওয়ামী লীগ ও ১৪ দলের নেতারা বক্তব্য রাখেন।

আওয়ামী লীগ,আমু,সাভার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত