ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপিই মানুষের ভোটের অধিকার হরণ করেছে: কাদের

বিএনপিই মানুষের ভোটের অধিকার হরণ করেছে: কাদের

বিএনপিই মানুষের ভোটের অধিকার হরণ করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ভোট ডাকাতির মাধ্যমে গণতন্ত্র এবং ভোটাধিকার হরণে বিএনপি রেকর্ড সৃষ্টি করেছে। বিএনপি প্রতিনিয়ত মিথ্যাচারের ফানুস উড়াচ্ছে।

শনিবার (২৪ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ভুল রাজনীতির খেসারত দিচ্ছে। স্বাধীন দেশের রাজনৈতিক দল হয়েও মনোজগতে তারা এখনও পরাধীনতায় বিশ্বাসী। বিএনপি জনগণের কাছে না গিয়ে বিদেশি দূতাবাসে ধরনা দিচ্ছে। পাকিস্তানি ভূত তাদের মাথা থেকে যায়নি।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে। জনগণের পাশে আছে, জনগণের পাশেই থাকবে। শেখ হাসিনা মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন।

কাদের বলেন, দেশের অর্থনীতিকে শক্তিশালী কাঠামোর ওপর দাঁড় করিয়েছেন শেখ হাসিনা। কিন্তু দেশের এ অর্জন-সমৃদ্ধি বিএনপি কখনও মেনে নিতে পারে না। বিএনপি শাসনামলে তারেক জিয়ার নেতৃত্বে দুর্নীতি ও অর্থপাচার প্রাতিষ্ঠানিক রূপ পেয়েছিল।

খালেদা জিয়ার প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি চেয়ারপারসনকে সরকার আটক করে রাখেনি। তিনি আদালতের রায়ে শাস্তি ভোগ করছেন। বরং শেখ হাসিনা তাকে বাসায় অবস্থানের সুযোগ করে দিয়েছেন। শেখ হাসিনার এ বদান্যতার প্রতি তাদের কৃতজ্ঞ থাকা উচিত ছিল।

বিএনপি,ভোট,অধিকার,হরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত