কালোবাজারি সিণ্ডিকেটের কাছে সরকার অসহায়: লেবার পার্টি চেয়ারম্যান

প্রকাশ : ০৮ জুলাই ২০২৩, ১৪:৪৯ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

কালোবাজারি সিন্ডিকেট সরকারকে নিয়ন্ত্রণ করছে মন্তব করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, কালোবাজারি অসাধু সিন্ডিকেটের কাছে সরকার অসহায়।

দ্রব্যমুল্যের পাগলা ঘোড়া জনজীবনকে অতিষ্ট করে তুলছে। মধ্যবিত্ত ও নিম্ন-মধ্যবিত্ত শ্রেণি ত্রাহী অবস্থা বিরাজ করছে। নিত্যপন্যের বাজারের আগুনে পুড়ে জনগণ ছারখার হলেও সরকার গদি রক্ষায় ব্যস্ত। জনগণের প্রতি জবাবদিহিতা না থাকায় দুর্নীতি লুটপাট অর্থপাচার ও দুঃশাসনে জনমনে নাভিশ্বাস উঠেছে। তাই শেখ হাসিনার সরকারের পতন ছাড়া দ্রব্যমুল্যের ঊর্ধ্বগতি থামবে না

লুটেরা দুর্নীতিবাজ অর্থপাচারকারী অপশক্তির বিরুদ্ধে খেটে খাওয়া মেহনতি মানুষের লড়াই সংগ্রাম জোরদার করার আহবান জানিয়ে লেবার পার্টির চেয়ারম্যান ডা. ইরান বলেন, শ্রমজীবী অসহায় মানুষের অধিকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নাই। লুটেরা কালোবাজারী সিন্ডিকেট চক্র সরকারের মদদে প্রশাসন ও আইনশৃংখলাবাহীনর সহায়তায় জনগণকে জিম্মি করে দ্রব্যমুল্যের লাগামহীন ঊর্ধ্বগতি সৃষ্টি করছে। তারা সংঘবদ্ধ হয়ে নিত্যপণের কৃত্রিম সংকট সৃষ্টি করে হাজার হাজার কোটি টাকা লুটে নিচ্ছে। সরকার অসহায়ের মতো শুধু চেয়ে দেখছে। 

তিনি আজ (শুক্রবার) বিকাল ৪টায় জাতীয় প্রেসক্নাবের সামনে রমনা থানা লেবার পার্টির উদ্যোগে দ্রব্যমুল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

রমনা থানা লেবার পার্টির আহবায়ক মো: ইমরান হোসেনের সভাপতিত্বে কর্মসুচিতে বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম রাজু, ঢাকা মহানগর লেবার পার্টির সভাপতি মাওলানা আনোয়ার হোসেন,  নগপা সভাপতি মাস্টার আবদুল মান্নান, লেবার পার্টি নগর সাধারন সম্পাদক মোঃ হুমাউন কবির, লেবার পার্টির প্রচার সম্পাদক মনির হোসেন, ছাত্রমিশন কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মোঃ মিলন, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম, সহ-সভাপতি মোঃ শুভ আহমেদ, প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত প্রমুখ। 

সমাবেশ থেকে আগামী ১১ জুলাই বিকাল ৪টায় সোনালী ব্যাংকের সামনে মতিঝিল থানা লেবার পার্টির উদ্যোগে বিক্ষোভ সমাবেশের কর্মসুচি ঘোষণা করা হয়।