ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আওয়ামী লীগের শান্তি সমাবেশ শুরু

আওয়ামী লীগের শান্তি সমাবেশ শুরু

আওয়ামী লীগের শান্তি সমাবেশ শুরু হয়েছে রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটের সামনে। বুধবার (১২ জুলাই) দুপুর আড়াইটার দিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফির সভাপতিত্বে সমাবেশ শুরু হয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে এই সমাবেশে বক্তব্য রাখবেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি সভা পরিচালনা করছেন। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের যৌথ উদ্যোগে ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে’ এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

সমাবেশ শুরুর আগে সমাবেশ স্থলে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভাপতি জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, মির্জা আজম এমপি, মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন ও শাহাবুদ্দিন ফরাজী, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র, যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন খান নিখিল প্রমুখ উপস্থিত হন। তারা অনেকে বক্তব্য রাখেন।

এছাড়া ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরাসহ ঢাকার আশপাশের এলাকার আওয়ামী লীগ নেতাকর্মীরা সমাবেশ স্থলে উপস্থিত রয়েছেন।

সমাবেশ চলাকালে বিকাল পৌনে ৩টার দিকে বৃষ্টি শুরু হয়। নেতাকর্মীরা বৃষ্টি উপেক্ষা করেই সমাবেশ স্থলে অবস্থান করেন। অবশ্য কিছু নেতাকর্মী বায়তুল মোকাররম মসজিদ গেটের নিচে অবস্থান নেয়।

আওয়ামী লীগ,শান্তি,সমাবেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত