ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

উন্নয়ন শোভাযাত্রা : ঢাকায় জড়ো হচ্ছেন আ.লীগ নেতাকর্মীরা

উন্নয়ন শোভাযাত্রা : ঢাকায় জড়ো হচ্ছেন আ.লীগ নেতাকর্মীরা

রাজধানী ঢাকায় আয়োজিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় অংশ নিতে জড়ো হচ্ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয়সহ তৃণমূলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল ৩টায় সমাবেশ শুরুর কথা থাকলেও তার আগেই নেতাকর্মীদের দল নামে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে। এখনো দলে দলে বহু নেতাকর্মী মিছিল নিয়ে সেখানে আসছেন।

শোভাযাত্রার আগে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে সংক্ষিপ্ত সমাবেশ হবে। সেখানে বক্তব্য দেবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ শীর্ষ নেতারা।

বিকেলে কর্মসূচি শুরুর কথা থাকলেও দুপুর একটা থেকেই সমাবেশস্থলে আসতে থাকেন নেতাকর্মীরা। তারা জানান, সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরার পাশাপাশি বিরোধীদের যেকোনো চক্রান্ত মোকাবিলায় মাঠে থাকবেন তারা। শোভাযাত্রা উপলক্ষে অতিরিক্ত নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সমাবেশের পর শোভাযাত্রাটি বের হয়ে শাহবাগ ও এলিফ্যান্ট রোড হয়ে ধানমণ্ডি ৩২ নম্বরে গিয়ে শেষ হবে। ঢাকা ছাড়াও আজ রাজশাহী, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের অন্তর্গত সব জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে একই কর্মসূচি পালন করা হবে।

আগামীকাল বুধবারও ঢাকায় আওয়ামী লীগের শোভাযাত্রার কর্মসূচি রয়েছে। এদিন রাজধানীর তেজগাঁওয়ের সাতরাস্তা মোড় থেকে মহাখালী পর্যন্ত শোভাযাত্রা হবে।

উন্নয়ন,শোভাযাত্রা,আওয়ামী লীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত