ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

উপনির্বাচনে হিরো আলমের উপর হামলা: গ্রেফতার আরও ২

উপনির্বাচনে হিরো আলমের উপর হামলা: গ্রেফতার আরও ২

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় মানিক গাজী ও আল আমিন নামে আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ বলছে, গ্রেপ্তার দুই ব্যক্তি মূল হামলাকারী। এ নিয়ে হামলার ঘটনায় এখন পর্যন্ত নয়জনকে গ্রেপ্তার করা হলো।

বুধবার (১৯ জুলাই) দিবাগত রাতে রাজধানীর তেজগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সিসিটিভি ফুটেজে দেখে তাদের চিহ্নিত করা হয়েছে বলে জানান বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, “মানিক ও আল আমিনকে রিমান্ডে নেওয়ার আবেদন জানিয়ে তাদের আদালতে হাজির করা হবে।”

গত সোমবার ঢাকা-১৭ আসনের ভোট গ্রহণ চলাকালে বেলা সোয়া তিনটার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে যান হিরো আলম। এ সময় তিনি হামলার শিকার হন। তার ওপর হামলার ঘটনায় জাতিসংঘ, যুক্তরাষ্ট্র, কানাযাসহ ১২টি দেশ উদ্বেগ প্রকাশ করেছে। তারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে। একইসঙ্গে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সুষ্ঠু-অবাধ-নিরপেক্ষ করার আহ্বান জানিয়েছেন।

এর আগে হিরো আলমের ওপর হামলার ঘটনায় গত মঙ্গলবার সাতজনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন ছানোয়ার কাজী (২৮), বিপ্লব হোসেন (৩১), মাহমুদুল হাসান (২৭), মোজাহিদ খান (২৭), আশিক সরকার (২৪), হৃদয় শেখ (২৪) ও সোহেল মোল্লা (২৫)। তাদের মধ্যে দুজনকে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। বাকি পাঁচজনকে কারাগারে পাঠানো হয়েছে।

উপনির্বাচন,স্বতন্ত্র প্রার্থী,হামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত