ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপির নৈরাজ্য-সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে যাত্রাবাড়ীতে দক্ষিণ যুবলীগের বিক্ষোভ মিছিল

বিএনপির নৈরাজ্য-সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে যাত্রাবাড়ীতে দক্ষিণ যুবলীগের বিক্ষোভ মিছিল

বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ।

আজ রবিবার যাত্রাবাড়ী মোড় থেকে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল শুরু হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। এরপরে যাত্রাবাড়ী পার্কে শান্তি সমাবেশ করে দক্ষিণ যুবলীগের নেতাকর্মীরা। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা-৫ আসনের প্রধান সমন্বয়ক গাজী সারোয়ার হোসেন বাবু’র সভাপতিত্বে সংগঠনটি দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাতের পরিচালনায় শান্তি সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডা.হেলাল উদ্দিন হেলাল। এছাড়া প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কার্যনির্বাহীর সদস্য এ বি এম আরিফ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরিফ পলাশ।

শান্তি সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে ডা.হেলাল উদ্দিন হেলাল বলেন, বিএনপি-জামাত আবারও সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। বিএনপি- জামায়াতের অপকর্মে রুখে দিতে আওয়ামী যুবলীগ যথেষ্ট। বিএনপি যদি আন্দোলন ও অবস্থান কর্মসূচির নামে কোনো ধরনের নাশকতা ও অগ্নি সন্ত্রাস করার চেষ্টা করে তাহলে বিএনপিকে ঘরে তোলে দেওয়া হবে। দেশের মানুষকে সঙ্গে নিয়ে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে আজকের এই বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান লিখিলের নির্দেশে আওয়ামী যুবলীগের নেতাকর্মী মাঠে আছে, আগামী নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে।

সভাপতির বক্তব্যে গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, ক্ষমতা দখলে উন্মাদ হয়ে গেছে বিএনপি-জামাত। দেশের জনগণ বিএনপি-জামাতকে লাল কার্ড দেখিয়েছে। বিএনপির কথিত আন্দোলনে দেশের মানুষের সমর্থন নেই। আন্দোলনে জনসমর্থন না পেয়ে দিশাহীন হয়ে পড়েছে দলটি।

দিশাহীন বিএনপি-জামাত পুনরায় আগুন সন্ত্রাস শুরু করেছে, জনগণের জান-মালের উপরে হামলা শুরু করেছে। দেশে অরাজকতা সৃষ্টি করার পায়তারা করেছে। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান লিখিলের নেতৃত্বে বিএনপির আগুন সন্ত্রাস রুখতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের প্রতিটি নেতাকর্মী প্রস্তুত।

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অংশ নেয় দক্ষিণ যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।

বিএনপি,জামায়াত,নৈরাজ্য
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত