‘বাংলার কৃষকরা বিএনপি-জামায়াতের নৈরাজ্য চায় না’

প্রকাশ : ৩০ জুলাই ২০২৩, ২০:২৯ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, বাংলার কৃষক সমাজ উন্নয়নের পক্ষে। দেশের কৃষক সমাজ বিএনপি-জামাতের সন্ত্রাস-জঙ্গিবাদ, নৈরাজ্য চায় না। বাংলার কৃষক সমাজ চায়, অবাধ সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে কৃষকরত্ন শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসুক।
 
আজ রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ২৩ বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ শাখা কৃষক লীগ আয়োজিত ‘বিএনপি-জামায়াতে অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতির’ প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।
 
সমীর চন্দ বলেন, সারা বাংলার কৃষকদের সঙ্গে নিয়ে বিএনপি-জামাতের সন্ত্রাস নৈরাজ্য প্রতিরোধে বাংলাদেশ কৃষক লীগ নির্বাচন পর্যন্ত রাজপথে থাকবে। লন্ডনে অবস্থানরত তারেক জিয়ার ও তাদের পেতাত্মাদের বাংলার মাটি থেকে উৎখাত করে তারার ঘরে ফিরবে। বিএনপির-জামায়াত আন্দোলনের নামে তাদের পুরাতন চেহারায় ফিরেছে। তারা বাসে আগুন দিয়েছে, বাসগুলোকে পুড়িয়ে দিয়েছে। যুবলীগ নেতার কব্জি কেটেছে। গাড়ি ভাঙচুর করছে, অগ্নি সন্ত্রাস করেছে।
 
ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগ সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক সালাম বাবু সভাপতিত্বে ও সদস্য সচিব মতিন মাষ্টারের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানব সম্পদক বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব প্রমুখ।