সন্ত্রাসী কার্যক্রমের চ্যাম্পিয়ন বিএনপি :  ইঞ্জি.আবদুস সবুর

প্রকাশ : ০২ আগস্ট ২০২৩, ১৭:২৭ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভাবনীয় উন্নয়নে জনপ্রিয়তা হারিয়েছে বিএনপি। দলটি এখন আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। বরাবরই দুর্নীতি ও সন্ত্রাসী কার্যক্রমে চ্যাম্পিয়ন হচ্ছে বিএনপি । 

বুধবার কুমিল্লার তিতাস উপজেলার বাতাকান্দি, কড়িকান্দি, সাতানী ইউনিয়নে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচারের লক্ষ্যে জনসংযোগে এসব কথা বলেন তিনি।

ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, গণতন্ত্র ও জনগণের উপর আস্থা নেই বিএনপির। অতীতেও ছিল না। বিএনপি-জামায়তের সময় সাড়ে তিন'শ উপজেলায় নির্বাচন কমিশনার তড়িঘড়ি করে নিয়োগ দেওয়া হয়েছিল। বিএনপি আজিজ মার্কা কমিশন গঠন করে নির্বাচনের আয়োজন করেছিল। দেশের মানুষ এখন আজিজ মার্কা কমিশন চায় না।
 
তিনি আরও বলেন, বিএনপি দেশের ভাবমূর্তি নেতিবাচকভাবে বিদেশিদের কাছে তুলে ধরছে।বাংলাদেশীদের খারাপ চোখে দেখছে বিদেশিরা। সবদিক বিবেচনা করেই, কানাডার ফেডারেল আদালত বিএনপিকে সন্ত্রাসী সংগঠন হিসেবে ঘোষণা দিয়েছে। দেশ-বিদেশে কোথাও আর জায়গা পাচ্ছে না দলটি (বিএনপি)। তাই অগ্নি সন্ত্রাসী কার্যক্রমেই ভরসা রাখছে।  

বৃষ্টি উপেক্ষা করে সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচারে জনসংযোগে অংশগ্রহণ করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, তিতাস সদর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, সাতানী ইউনিয়নের চেয়ারম্যান শামসুল হক সরকার, জগতপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: মুজিবুর রহমান, যুবলীগ নেতা সরোয়ার বাবু, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষারসহ তিতাস উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।