ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে পর্যাপ্ত সহায়তা দেওয়া হবে : আমিন

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে পর্যাপ্ত সহায়তা দেওয়া হবে : আমিন

বন্যায় ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে পর্যাপ্ত সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

আজ বৃহস্পতিবার বিকেল ৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত সাতকানিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

স্মরণকালের ভয়াবহ বর্ষণ ও পানির ঢলে ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ বিতরণের আয়োজন করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, বিস্কুট, ২ লিটার পানি ও মোমবাতি।

বন্যায় ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্য আমিনুল ইসলাম আমিন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ আপনাদের পাশে আছে, বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত থাকবে। আমাদের সবাইকে সাহসের সাথে এই প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করতে হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সার্বক্ষণিক বন্যা পরিস্থিতির খোঁজ খবর রাখছেন। ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে পর্যাপ্ত সহায়তা দেয়া হবে। প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন।

এই সময় তার সাথে ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহজাজান, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এসএম আজিজ, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম, যুবলীগ নেতা মোরশেদ, শফিউল আলম সোহেল, মুনতাসীর, জেলা ছাত্রলীগের সহ- সভাপতি জয়নাল আবেদীন প্রমুখ।

বন্যা,ক্ষতিগ্রস্ত,পরিবার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত