ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বন্যায় মানুষের পাশে নেই বিএনপি-জামাত : আমিনুল ইসলাম

বন্যায় মানুষের পাশে নেই বিএনপি-জামাত : আমিনুল ইসলাম

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, এবার সাতকানিয়া-লোহাগাড়াসহ দক্ষিণ চট্টগ্রামে স্মরণাতীত কালের ভয়াবহ বন্যায় সাধারণ মানুষ বিপুল ক্ষতির সম্মুখীন হয়েছে। ঘটেছে বহু প্রাণহানিও। এই দূর্যোগেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা সার্বক্ষণিক বন্যার্ত মানুষের পাশ দাঁড়িয়েছে। এই সংকটকালে বিএনপি-জামাতের কেউই মানুষের পাশে নেই। কারণ তারা শুধুমাত্র ক্ষমতায় যাওয়ার রাজনীতি করে। ক্ষমতায় গিয়ে তারা লুটপাট করবে।

সোমবার সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ও পদুয়া ইউনিয়ন সাতকানিয়া উপজেলার নলুয়া, আমিলাইশ, চরতি ও কাঞ্চনা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন এবং ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এইসব কথা বলেন।

এই সময় আরও উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, অধ্যাপক মাসুম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান, মোহাম্মদ শাহজাহান, মুক্তিযোদ্ধা মোহাম্মদ মিয়া, তৈয়বুল হক বেদার, এস এম মামুন, মামুনুর রশিদ, নুরুল হক, চেয়ারম্যান মোজাম্মেল হক চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান, কামাল উদ্দিন, নুরুল আবছার, মানিক, মোখলেসুর রহমান জাকের, মাঈনুদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা জায়েদ বিন কাশেম, তাঁতী লীগের আলিম, মৎস্যজীবী লীগের হারুনুর রশিদ রাশু, যুবলীগ নেতা রাশেদ, মোরশেদ, মুন্তাসির জেলা ছাত্রলীগের জয়নাল আবেদীন প্রমুখ।

আমিন আরও বলেন, অতীতেও দেশের কোন ক্রাইসিস সময়ে বিএনপি-জামাতকে দেখা যায়নি। তাদের ক্ষমতায় থাকাকালে দেশ দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয়েছে। খাদ্য ঘাটতি হয়, বিদ্যুত ও সার চাইলে মানুষ খুন এই সবই ছিলো বিএনপি-জামাতের গুন। হাওয়া ভবন বানিয়ে দেশে সম্পদ লুটপাট করেছে তারা। এখন বিদেশীদের কাছে ধর্ণা দিয়ে ক্ষমতায় যাওয়ায় স্বপ্নে বিভোর। কিন্তু আগামী নির্বাচনে দেশের মানুষ অবশ্যই তাদের প্রত্যাখান করবে। তাই তারা নির্বাচন বানচালের নানা ষড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত।

এসময় আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকার প্রতিষ্ঠার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সবাইকে কাজ করার আহবান জানান। উল্লেখ্য যে বন্যা পরবর্তী ধারাবাহিক ত্রাণ কার্যক্রমে এই পর্যন্ত তিনি ৩ ( তিন) হাজার পরিবারের খাদ্য সহায়তা প্রদান করেন।

আওয়ামী লীগ,ৎ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত