ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এবার টানা কর্মসূচি ঘোষণা আ.লীগের

এবার টানা কর্মসূচি ঘোষণা আ.লীগের

রাজধানী ঢাকাসহ সারা দেশে ২৩ সেপ্টেম্বর থেকে টানা কর্মসূচি ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এসব কর্মসূচিতে নেতাকর্মীদের সজাগ থেকে অংশগ্রহণ করতে আহ্বান জানানো হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টায় রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সভা শেষে এ কর্মসূচি জানানো হয়। সেখানে উপস্থিত আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে এই যৌথসভা হয়।

সভা শেষে সাংবাদিকদের ব্রিফ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, গণতন্ত্র রক্ষার নামে মিথ্যাচার করে জনগণকে ভিন্ন দিকে নিয়ে যেতে চায় বিএনপি। নির্বাচন বানচাল করার জন্য অশুভ কার্মসূচিও দিচ্ছে তারা। আশা করছি বিএনপিসহ সব দল নির্বাচনে অংশ নিবে। তবে নির্বাচনে অংশ না নিয়ে বাধা দিলে ব্যবস্থা নেয়া হবে।

মাহবুবউল আলম হানিফ জানান, আগামী ২৩ সেপ্টেম্বর বাইতুল মোকাররম দক্ষিণ গেটে মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।

ঘোষিত কর্মসূচি অনুযায়ী, ২৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় মহানগর উত্তর আওয়ামী লীগ উত্তরায় এবং মহানগর দক্ষিণ যাত্রাবাড়ী সমাবেশ অনুষ্ঠিত হবে; ২৬ সেপ্টেম্বর কেরানীগঞ্জে সমাবেশ পালিত হবে; ২৭ সেপ্টেম্বর টঙ্গীতে সমাবেশ করবে গাজীপুর মহানগর আওয়ামী লীগ এবং ওই দিনে মহানগর উত্তর আওয়ামী লীগ ঢাকার মিরপুরের কাফরুলে সমাবেশ করবে; ২৮ সেপ্টেম্বর দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন এবং একই দিনে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বাদ আসর দোয়া মাহফিল; ২৯ সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আলোচনা সভা অনুষ্ঠিত হবে; ৩০ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় কৃষক লীগের উদ্যোগে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হবে।

এরপর আগামী ৪ অক্টোবর চট্টগ্রামের মিরসরাইতে আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে।

কর্মসূচি,আওয়ামী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত