কাওলায় আ.লীগের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৩, ১৫:৫৬ | অনলাইন সংস্করণ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল উদ্বোধন উপলক্ষ্যে রাজধানীর কাওলায় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার বেলা সোয়া ৩টায় তিনি জনসমাবেশস্থলে পৌঁছান। এসময় নেতাকর্মীরা তাকে স্লোগানে স্লোগানে স্বাগত জানালে প্রধানমন্ত্রী নেতাকর্মীদের হাত নেড়ে শুভেচ্ছা জবাব দেন।

গত ৭ অক্টোবর ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উদ্বোধন উপলক্ষে সিভিল এভিয়েশন মাঠে জনসভার আয়োজন করেছিল আওয়ামী লীগ। কিন্তু অতি বৃষ্টির জন্য কর্মীদের দুর্ভোগ ও সমর্থকদের বিড়ম্বনার কথা বিবেচনা করে জনসভা স্থগিত করে শনিবার দিন ধার্য করা হয়।

এ উপলেক্ষ্যে আজকের সমাবেশ ঘিরে সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে হাজির হতে থাকেন নেতাকর্মীরা। এর মধ্যে ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন শাখা ও ইউনিট থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা জড়ো হয়েছেন কাওলা মাঠে। অনুষ্ঠান শুরুর আগেই জনসভাস্থল নেতাকর্মীতে ভরে যায়।

জনসভায় যোগ দেওয়া নেতাকর্মীরা বলেন, গত সাড়ে ১৪ বছরে বাংলাদেশ আওয়ামী লীগের টানা ক্ষমতায় থাকার সুবাদে গ্রাম থেকে নগর, সবখানেই লেগেছে বদলের ছোঁয়া। যার সুফল পাচ্ছে সবপ্রান্তের মানুষ। এ ধারা অব্যাহত রাখতে সকল ষড়যন্ত্র মোকাবিলা করে আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ লড়াইয়ের মাধ্যমে নৌকাকে পুনরায় বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত নেতাকর্মীরা।