ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই বজায় থাকবে সম্প্রীতির বাংলাদেশ: নসরুল হামিদ

শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই বজায় থাকবে সম্প্রীতির বাংলাদেশ: নসরুল হামিদ

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী ও ঢাকা-৩ আসনের সংসদ সদস্য নসরুল হামিদ বলেছেন, 'শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই বাংলাদেশে শান্তি-সৌহার্দ-সম্প্রীতি বজায় থাকবে। যদি সাম্প্রদায়িক শক্তি ক্ষমতায় আসে তাহলে ২০০১ সালের মতো আবারো নির্যাতন-নিপীড়ন, হত্যা, লুটপাটের রাজত্ব সৃষ্টি করবে।

আজ সোমবার সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা, তেঘরিয়া ও জিনজিরা ইউনিয়নের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

এসময় প্রতিমন্ত্রী বলেন, 'শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই সারাদেশে উৎসব, পার্বণ নির্বিঘ্ন ও নিরাপদ হবে।'

শুভাঢ্যা ইউনিয়নের ঐতিহ্যবাহী মা চণ্ডী মন্দির পরিদর্শনকালে নসরুল হামিদ বলেন, 'বাংলাদেশের সবচেয়ে সুন্দর মন্দির হবে এটি। ইতিমধ্যে মন্দিরের কাজ শুরু হয়েছে। অচিরেই মন্দিরের কাজ শেষ হবে বলে জানান তিনি।'

উপস্থিত সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং সবার খোঁজ-খবর নেন প্রতিমন্ত্রী।

এ সময় নসরুল হামিদের সঙ্গে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম.ই. মামুন, শুভাঢ্যা ইউনিয়নের চেয়ারম্যান হাজী ইকবাল হোসেন, জিনজিরা ইউনিয়নের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকুসহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রতিমন্ত্রী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত