ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেতাকর্মীদের নির্ঘুম রাত কাটানোর আহ্বান ওবায়দুল কাদেরের

নেতাকর্মীদের নির্ঘুম রাত কাটানোর আহ্বান ওবায়দুল কাদেরের

আগামী শনিবার বিএনপির সমাবেশের একদিন আগে অর্থাৎ শুক্রবার (২৭ অক্টোবর) থেকে নেতাকর্মীদের নির্ঘুম রাত কাটানোর পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (২৫ অক্টোবর) বিকেলে তেজগাঁওস্থ ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, ফখরুলের নরম কথা বিশ্বাস করবেন না। তারা বিশ্বাস ঘাতক। যাদের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধুর সাথে, জাতীয় নেতাদের সাথে বিশ্বাস ঘাতকতা করে। তাদেরকে আর বিশ্বাস করা যায় না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ২৭ থেকে চোখে ঘুম থাকবে না। প্রয়োজনে নির্ঘুম রাত কাটাতে হবে। যেখানে আমার অস্তিত্বের প্রশ্ন সেখানে ঘুম দিয়ে কি করব।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, অনুমতি না দিলে অলিগলি দখল করবে, তাহলে নাকি সব দরজা খুলে যাবে। এবার আটঘাট, নল বেঁধে নেমিছি। দেখব কোন অলিগলিতে অবস্থান নেবেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, রাস্তা ছাড়বেন না। আক্রমণ করব না, এ পর্যন্ত করিনি, এ পর্যন্ত আমরা বিরোধী দলের উপর। আক্রমণ করলে পাল্টা আক্রমণ করব। কোনো ছাড় নয়।

আওয়ামী লীগের শীর্ষ এই নেতা বলেন, এরা ক্ষমতায় গেলে বাংলাদেশের মুক্তিযুদ্ধ, সংবিধান গিলে খাবে। কাজেই এই অপশক্তিকে একসাথে রুখতে হবে।

কাদের বলেন, বাইরে কে কি বলছে, তা আমাদের জানার দরকার নেই। কারণ মানুষ শেখ হাসিনার নেতৃত্বে শপথ নিয়েছে বাংলাদেশ থেকে অপশক্তি দূর করবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম), মোস্তফা জালাল মহিউদ্দিন, কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।

নেতাকর্মী,নির্ঘুম,কাদের
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত