ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জনগণের জান মাল রক্ষায় রাজপথ দখলে রাখবে মৎস্যজীবী লীগ : মুহাম্মদ আলম

জনগণের জান মাল রক্ষায় রাজপথ দখলে রাখবে মৎস্যজীবী লীগ : মুহাম্মদ আলম

জনগণের জান মাল রক্ষার জন্য রাজপথ দখলে রাখার ঘোষণা দিয়েছে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সহ-সভাপতি মুহাম্মদ আলম। তিনি বলেন, আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই আওয়ামী লীগের সৃষ্টি হয়েছে। এই সংগঠনের নেতাকর্মীরা ভালো করে জানে আন্দোলন করতে এবং আন্দোলন মোকাবেলা করতে।

আজ শনিবার রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

মুহাম্মদ আলম বলেন, আওয়ামী লীগের হাত ধরেই বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে অথচ বিভিন্ন সময় অরাজনৈতিক সরকার ক্ষমতায় এসে দেশটাকে ছিন্নবিছিন্ন করেছে। বিগত টানা তিন মেয়াদে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকার কারণে বাংলাদেশ আজ বিশ্বের বিশ্ময় এবং উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। সামনে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো এবং পৃথিবীর বুকে মাথা উঁচু করে চলতে চাই। দেশীয় ও আন্তর্জাতিক চক্র এই উন্নয়ন ভালো চোখে নেয়নি তাই আজ বিএনপি জামায়াত কে অসাংবিধানিক উপায়ে ক্ষমতায় বসানোর ষড়যন্ত্র চলছে।

তিনি বলেন, ২০০১-২০০৬ সালের বিএনপি জামায়াত সরকার বিশ্বের মধ্যে পাচবারই দুর্নীতিতে চ‍্যাম্পিয়ন হয়েছিল; তাদের মুখে দুর্নীতির কথা মানায় না। ২০০৪ সালে গ্ৰেনেড হামলা করে আওয়ামী লীগকে শেষ করে দিতে চেয়েছিল তাদের মূখে মানবতার কথা শোভা পায় না। মুহাম্মদ আলম আরও বলেন, দুঃসময়ে ছাত্রলীগকে নেতৃত্ব দিয়েছি, আমি জানি কিভাবে আন্দোলন মোকাবেলা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আগামী নির্বাচনের দিন পর্যন্ত দ্বাদশ নির্বাচনকে অর্থবহ এবং জনগণের জান মাল রক্ষার জন্য বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের নেতা কর্মীদের নিয়ে মাঠ দখলে রাখবো।

জনগণ,মৎস্যজীবী,রক্ষা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত