ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ক্রাইম সিনের আওতায় নয়া পল্টনে বিএনপি কার্যালয়

ক্রাইম সিনের আওতায় নয়া পল্টনে বিএনপি কার্যালয়

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ। বাঁশের মাধ্যমে ব্যারিকেড দিয়ে কার্যালয়ের সামনের অংশকে ক্রাইম সিন ঘোষণা করা হয়েছে। কাউকে ঢুকতে বা বের হতে দেওয়া হচ্ছে না।

রোববার (২৯ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে। কার্যালয়ের সামনে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) একটি ইউনিট কাজ করছে। তারা জায়গাটি ঘিরে রেখেছে। সকাল পর্যন্ত বিএনপির কোনও নেতাকর্মীকে কার্যালয়ের সামনে দেখা যায়নি।

সকালে নয়াপল্টনে সরেজমিনে দেখা গেছে, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়য়ের প্রধান ফটকের সামনে ‘ক্রাইম সিন’ উল্লেখ করে কর্ডন টেপ দিয়ে মুড়িয়ে দিয়েছে সিআইডি। তার দুই পারে দাঁড়িয়ে রয়েছেন অসংখ্য পুলিশ সদস্য।

এছাড়া বিএনপি কার্যালয়ের সামনেসহ নয়াপল্টনের বিভিন্ন অলিগলিতে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তুলেছে পুলিশ। পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সদস্যদের দেখা গেছে।

এছাড়া রাজধানীতে বিভিন্ন পয়েন্টে পয়েন্টে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বেশ সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে। প্রস্তুত রাখা হয়েছে জল কামান ও আর্মার্ড পার্সোনেল ক্যারিয়ার (এপিসি)।

তারা বলছেন, জনগণের জানমালের ক্ষতি হয় এ ধরনের কোনো কর্মকাণ্ড করতে দেওয়া হবে না। যদি কেউ করার চেষ্টা করে তাহলে আইন মতো ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গতকাল পুলিশের সঙ্গে সংঘর্ষের পর আজ (রোববার) সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল পালনের ঘোষণা দেয় বিএনপি ও জামায়াতে ইসলামী বাংলাদেশ। শনিবার (২৮ অক্টোবর) নয়াপল্টনে সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে ব্যাপক সংঘর্ষের পর এ সিদ্ধান্ত নেয় দল দুটি।

ক্রাইম,বিএনপি,কার্যালয়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত