অবরোধ সমর্থনে ইবির বিভিন্ন ভবনে ব্যানার ঝুলিয়েছে ছাত্রদল

প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১১:২৪ | অনলাইন সংস্করণ

  ইবি প্রতিনিধি

বিএনপির ডাকা চলমান অবরোধের সমর্থনে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রশাসন ভবনসহ বিভিন্ন ফটকে ব্যানার ঝুলিয়েছে দিয়েছে শাখা ছাত্রদল। সোমবার (৬ নভেম্বর) সকাল ৮ টার দিকে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন। 

অবরোধের সমর্থনে প্রশাসন ভবন, রবীন্দ্র নজরুল কলা ভবন ও মীর মশাররফ হোসেন ভবনের ফটকে ব্যানার ঝুলিয়ে দিয়েছে। ব্যানারে লেখা রয়েছে, ‘এক দফা দাবিতে সর্বাত্মক অবরোধ। রাষ্ট্র সংস্কারের কাজ চলছে, সাময়িক অসুবিধার জন্য দুঃখিত!’

এ বিষয়ে ইবি ছাত্রদলের সদস্য সচিব মাসুদ রুমী মিথুন বলেন, বাংলাদেশের সকল শিক্ষার্থীরাই চলমান এক দফা আন্দোলন সমর্থন করেছে। ঢাকায় পুলিশ ও আওয়ামীলীগের বর্বর হামলার প্রতিবাদে সারাদেশের কর্মসূচির অংশ হিসেবে এই অবরোধ ব্যানার ঝুলানো হয়েছে। আমাদের আন্দোলন চলছে, সামনে চলবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের আহ্বায়ক সাহেদ আহম্মেদ বলেন, সচেতন শিক্ষার্থীরা দেশ বাঁচানোর আন্দোলনে পিছু হাঁটবে না। পেছনে যাওয়ার আর সুযোগ নেই। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা বর্জন করে আমাদের আন্দোলনে সমর্থন জানাবে বলে আমরা বিশ্বাস করি।

জানতে চাইলে সহকারী প্রক্টর মিথুন বৈরাগী বলেন, আমরা এ ব্যাপারে জানতে পেরে প্রশাসন ভবন ও অ্যাকাডেমিক ভবনগুলো পরিদর্শন করেছি। কিন্তু সরজমিনে গিয়ে ব্যানার পাইনি।