ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অবরোধ সমর্থনে ইবির বিভিন্ন ভবনে ব্যানার ঝুলিয়েছে ছাত্রদল

অবরোধ সমর্থনে ইবির বিভিন্ন ভবনে ব্যানার ঝুলিয়েছে ছাত্রদল

বিএনপির ডাকা চলমান অবরোধের সমর্থনে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রশাসন ভবনসহ বিভিন্ন ফটকে ব্যানার ঝুলিয়েছে দিয়েছে শাখা ছাত্রদল। সোমবার (৬ নভেম্বর) সকাল ৮ টার দিকে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন।

অবরোধের সমর্থনে প্রশাসন ভবন, রবীন্দ্র নজরুল কলা ভবন ও মীর মশাররফ হোসেন ভবনের ফটকে ব্যানার ঝুলিয়ে দিয়েছে। ব্যানারে লেখা রয়েছে, ‘এক দফা দাবিতে সর্বাত্মক অবরোধ। রাষ্ট্র সংস্কারের কাজ চলছে, সাময়িক অসুবিধার জন্য দুঃখিত!’

এ বিষয়ে ইবি ছাত্রদলের সদস্য সচিব মাসুদ রুমী মিথুন বলেন, বাংলাদেশের সকল শিক্ষার্থীরাই চলমান এক দফা আন্দোলন সমর্থন করেছে। ঢাকায় পুলিশ ও আওয়ামীলীগের বর্বর হামলার প্রতিবাদে সারাদেশের কর্মসূচির অংশ হিসেবে এই অবরোধ ব্যানার ঝুলানো হয়েছে। আমাদের আন্দোলন চলছে, সামনে চলবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের আহ্বায়ক সাহেদ আহম্মেদ বলেন, সচেতন শিক্ষার্থীরা দেশ বাঁচানোর আন্দোলনে পিছু হাঁটবে না। পেছনে যাওয়ার আর সুযোগ নেই। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা বর্জন করে আমাদের আন্দোলনে সমর্থন জানাবে বলে আমরা বিশ্বাস করি।

জানতে চাইলে সহকারী প্রক্টর মিথুন বৈরাগী বলেন, আমরা এ ব্যাপারে জানতে পেরে প্রশাসন ভবন ও অ্যাকাডেমিক ভবনগুলো পরিদর্শন করেছি। কিন্তু সরজমিনে গিয়ে ব্যানার পাইনি।

অবরোধ,সমর্থন,ইবি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত