ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তফসিল ঘোষণার পর তো কোনো মহাপ্লাবন দেখলাম না : কাদের

তফসিল ঘোষণার পর তো কোনো মহাপ্লাবন দেখলাম না : কাদের

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী তফসিল ঘোষণার পর বিএনপির কোনো প্লাবন দেখা যায়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে রাজধানীর তেজগাঁওয়ে আওয়ামী লীগের ঢাকা জেলা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের তারিখ ঘোষণা করা হলে নাকি মহাপ্লাবন ঘটে যাবে, কই? কোথাও তো দেখিনি। একটা দুইটা গাড়ি পোড়াইলেন, একটা দুইটা বাস পোড়াইলেন। সারাদেশে নির্বাচনের পক্ষে আনন্দের প্লাবন গতকাল সারারাত। কই, কোন প্লাবন তো দেখলাম না? কই কোন বিরোধী ধারা তো দেখলাম না? আপনাদের যত স্বপ্ন গতকাল আধারে সব হারিয়ে গেছে।

সেতুমন্ত্রী বলেন, সকলকে আহ্বান জানাব সময় আছে নির্বাচনে অংশগ্রহণ করুন। সরকারি দল হিসেবে আমি আপনাদের অনুরোধ করছি কারও জন্য কোনো বাধা নেই। যারা আমাদের দিনরাত গালিগালাজ করেছে আমাদের কখনো বঙ্গোপসাগর, কখনো কর্ণফুলী গঙ্গা ফেলে দিয়ে ডুবিয়েছিলেন। তাদেরকেও ইলেকশনে আসতে বলব। আপনাদের জন্য ইলেকশনের দরজা এখনো বন্ধ হয়নি। আমরা স্বাগত জানাব। বিএনপিও যদি তাদের মত পরিবর্তন করে নির্বাচনে আসে ওয়েলকাম। আমরা কাউকে নির্বাচনের পথে নিরুৎসাহিত করব না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা চিন্তা করছে আমরা শুধু নিজেরা ক্ষমতায় যাওয়ার জন্য নির্বাচন কমিশনকে তফসিল ঘোষণার জন্য নির্ঘন্ট উৎসাহিত করেছি এই কথা মোটেই ঠিক নয়।

নির্বাচন সংবিধানের বাইরে যাওয়ার উপায় নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন সংবিধানের বাইরে যাবার উপায় নেই, নির্বাচন কমিশন এর বাইরে গিয়ে কী করবে? কারণ জানুয়ারি ২৯ তারিখে সংসদ বসেছে এর আগে তিন মাস, এই তিন মাসের মধ্যে ইলেকশন করতে হবে। বাধ্যবাধকতা। ইলেকশন কমিশন সে বাধ্যবাধকতা মেনেই ইলেকশনের তারিখ ঘোষণা করেছে।

তফসিল,মহাপ্লাবন,কাদের
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত