আজ দুপুরে বঙ্গভবনে যাচ্ছেন রওশন এরশাদ

প্রকাশ : ১৯ নভেম্বর ২০২৩, ১২:০০ | অনলাইন সংস্করণ

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করতে ৪ সদস্যের প্রতিনিধি দল নিয়ে বঙ্গভবন যাচ্ছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

জানা গেছে, দুপুর ১২ টায় বঙ্গভবনে প্রবেশ করবেন বিরোধী দলীয় নেতা ও তার সঙ্গীরা। রাষ্ট্রপতির সঙ্গে বৈঠক শেষে বাইরে এসে অপেক্ষমাণ সংবাদ মাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলবেন বিরোধী দলীয় চিফ হুইপ ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র।

এ সময় তি‌নি রাষ্ট্রপ‌তির স‌ঙ্গে সৌজন‌্য সাক্ষা‌তে মি‌লিত হ‌বেন। চা আপ‌্যায়‌নের ফাঁকে আসন্ন সংসদ নির্বাচনের বি‌ভিন্ন ইস‌্যু নি‌য়ে রাষ্ট্রপ‌তির স‌ঙ্গে আলোচনা হ‌তে পা‌রে ব‌লে জা‌নি‌য়েছে দল‌টির ঘ‌নিষ্ঠসূত্র।

দলীয় সূত্রে জানা গেছে, আগামী নির্বাচন যা‌তে সুষ্ঠু, অবাধ ও গ্রহণ‌যোগ‌্য হয় সে বিষ‌য়েও রাষ্ট্রপ‌তির দৃ‌ষ্টি আকর্ষণ কর‌বেন তি‌নি। নির্বাচ‌নে জাতীয় পা‌র্টির অবস্থান কী হ‌বে সে বিষ‌য়ে রাষ্ট্রপ‌তি‌কে অব‌হিত কর‌তে পা‌রেন ব‌লেও জানা গে‌ছে।

বি‌রোধীদ‌লীয় নেতা রওশন এরশাদের স‌ঙ্গে বঙ্গভব‌নে যা‌চ্ছেন সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যক্ষ রওশন আরা মান্নান, এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ ও কাজী মো. মামুনূর রশিদ।

এর আগে শনিবার নির্বাচন কমিশনে চিঠি দিয়ে রওশন এরশাদ জানিয়েছেন, জাতীয় পার্টি মহাজোট থেকে নির্বাচন করবে। 

যদিও দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু জানিয়েছেন, এখন নির্বাচনে যাবেন কি না যাবেন না সে ব্যাপারে সিদ্ধান্ত হয়নি।