ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জাতীয় সংসদ নির্বাচন

সিরাজগঞ্জ-২ আসনে নৌকা প্রার্থীকে বিজয়ী করতে এমপি মুন্নার নির্দেশ

সিরাজগঞ্জ-২ আসনে নৌকা প্রার্থীকে বিজয়ী করতে এমপি মুন্নার নির্দেশ

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনে মনোনয়ন বঞ্চিত অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেছেন, এ সংসদীয় আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জান্নাত আরা হেনরীকে বিজয়ী করতে হবে।

সোমবার রাতে শহরের এস এস রোডস্থ নিজস্ব বাসভবনে মরহুম ডা. ছানাউল্লাহ আনছারী’র ২৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল শেষে নেতাকর্মীদের তিনি এ নির্দেশ দেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করেছেন তাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমরা তার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং তাকে বিজয় নিশ্চিত করতে হবে। নৌকার মাঝি জান্নাত আরা হেনরী জেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি জননেতা মোতাহার হোসেন তালুকদারের পুত্রবধূ এবং জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক। তিনি ২০০৮ সালের নির্বাচনে মনোনীত প্রার্থী ছিলেন। এবার তাকে বিজয়ী করতে আপনারা কাজ করবেন। আমরা বঙ্গবন্ধুর সৈনিক। তার আদর্শ ধারণ করে একসঙ্গে কাজ করবো। সবাইকে সজাগ থাকতে হবে যেন সন্ত্রাসী নাশকতাকারীরা আর মাথা তুলে দাঁড়াতে না পারে। মনোনয়ন বঞ্চিত হলেও দলীয় কার্যক্রম থেকে সরে যাচ্ছি না। সবসময় দলের সঙ্গে থাকবো। যেকোনো সময় দলীয় কর্মসূচিতে আমাকে পাবেন। এমপি থাকাকালীন দীর্ঘ সময়ে সিরাজগঞ্জ-কামারখন্দের উন্নয়নে ছুটে বেরিয়েছি। উন্নয়নমূলক কাজ এবং দলকে সংগঠিত করতে গিয়ে আপনাদের অনেকের মনে দুঃখ দিয়েছি। আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে মাফ করে দিবেন। এরআগে তিনি নেতাকর্মীদের নিয়ে শহরের মালশাপাড়া কবরস্থানে বাবার কবর জিয়ারত করেন।

এদিকে এমপির এমন বক্তব্যর পর আবেগ আপ্লুত হয়ে নেতাকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় আ’লীগ নেতা আনোয়ার হোসেন ফারুক, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর আ’লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, জেলা পরিষদ সদস্য একরামুল হক, ছাত্রলীগ নেতা আহসান হাবিব খোকা, ইউপি চেয়ারম্যান সেলিম রেজাসহ আ’লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত