ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপি-জামাতের মানুষ হত্যার রাজনীতিকে ধিক্কার জানাই : বাহাউদ্দিন নাছিম 

বিএনপি-জামাতের মানুষ হত্যার রাজনীতিকে ধিক্কার জানাই : বাহাউদ্দিন নাছিম 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি জামাত সন্ত্রাসী, সাম্প্রদায়িক ও জঙ্গিবাদী গোষ্ঠীর লালন পালন করে। এরা দুর্নীতিবাজ ও আগুনসন্ত্রাসী। এরা মানুষকে পুড়িয়ে মেরে আন্দোলনের সফলতা দেখার চেষ্টা করে। যে মানুষের জন্য আমাদের রাজনীতি, সে মানুষ যদি হয় হত্যা করা টার্গেট, সে রাজনীতিকে ধিক্কার জানাই। এই নীতিতে যারা আন্দোলন সংগ্রাম করে তাদের আন্দোলন সংগ্রাম কখনোই সফল হবে না। অশুভ রাজনীতি ও অশুভ তৎপরতার কারণে তারা অস্তিত্বহীন হয়ে পড়েছে।

রবিবার (১০ ডিসেম্বর) দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কার্যালয়ে মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ ও মহিলা শ্রমিক লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি জামাতের আন্দোলনের ব্যর্থতার মধ্য দিয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মান যারা রুদ্ধ করতে তাদের আমরা রুখে দেবো। এটাই আমাদের প্রত্যয়। আমাদের এই প্রত্যয় থেকে পিছু হটাতে পারবেনা। জাতির পিতার আদর্শের সন্তানেরা কাউকে ভয় পায় না।

তিনি বলেন, নারীদের সৃজনশীল রাজনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে দেশরত্ন শেখ হাসিনার হাত অনেক সুদৃঢ় হয়েছে। একমাত্র পুরুষরাই সব পারে এ বিশ্বাস ভুল প্রমাণ করে দেশরত্ন শেখ হাসিনা নারী নেতৃত্ব, নারী জাগরণ ও ক্ষমতায়নে অনন্য অসাধারণ দায়িত্ব পালন করে প্রমাণ করেছেন নারী এবং পুরুষ সবাই মিলে একটি দেশ ও একটি জাতিকে কিভাবে স্বাবলম্বী করতে হয়। কিভাবে একটি জাতিকে এগিয়ে নিয়ে বিশ্বের বুকে উঁচু করে দাঁড়াতে হয়। বাংলাদেশের সব থেকে জনপ্রিয় হলেন দেশরত্ন শেখ হাসিনা। তার এই জনপ্রিয়তায় বলিয়ান হয়ে বাংলাদেশ আরো উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমরা অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে বিশ্বাস করি। মানুষ যাতে শান্তিপূর্ণভাবে ও আনন্দে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে তার ব্যবস্থা আমরা করব। আমরা বিশ্বাস করি আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দিব। ভোটে আমরা কোন অনিয়মের আশ্রয় নিব না। কেউ যদি অনিয়ম করতে চায় আমরা তাকে রুখে দিব। কারণ আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমাদের নেত্রী চান অবাধ সুষ্ঠু নির্বাচন। যাতে উৎসবমুখর ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। তিনি মানুষের ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে দেশের দায়িত্ব নিতে চান। কোন ভুয়া, মিথ্যা নির্বাচনের মাধ্যমে তিনি দায়িত্ব নিতে চান না। তিনি আদর্শবান, সৎ এবং সাহসী।

উপস্থিত নারী নেত্রীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা হলেন মায়ের জাতি, আপনাদের কিভাবে সম্মান করতে হয় সে দীক্ষা আমাদের প্রিয় নেত্রী আমাদের দিয়েছেন।আমরা আপনাদের সাথে নিয়ে মানুষের কাছে ভোট চাইতে যাবো। ভোট চেয়ে বিনয়ের সাথে তাদের খুশি করে ও উৎসাহিত করে ভোটকেন্দ্রে এনে শেখ হাসিনার প্রার্থীকে বিজয় করব। ইতোমধ্যে আপনারা অনেকেই কাজ করতে শুরু করেছেন। কঠোর পরিশ্রম করছেন। আপনাদের এই কঠোর পরিশ্রমের মাধ্যমেই আমরা বিজয়ী হব। ১৮ তারিখের পর আমরা আনুষ্ঠানিকভাবে সকলের কাছে ভোট প্রার্থনা করব।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শবনম জাহান শিলার সভাপতিত্বে ও বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলির সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার, মহিলা শ্রমিক লীগের সভাপতি সুরাইয়া আক্তার, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হক সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ।

রাজনীতি,ধিক্কার,নাছিম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত