নৌকাকে জয়ী করুন, পাহা‌ড়ের উন্নয়ন অব্যাহত থাকবে : শেখ হা‌সিনা

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩, ০০:৪৬ | অনলাইন সংস্করণ

  রাঙামা‌টি প্রতি‌নি‌ধি

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শা‌ন্তিচু‌ক্তির ফ‌লে পাহা‌ড়ে অভুতপুর্ব উন্নয়ন সা‌ধিত হ‌য়ে‌ছে। নৌকা‌কে বিজয়ী করুন, উন্নয়‌নের এ ধারা অব্যাহত থাক‌বে। 

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে রাঙামা‌টিস্থ বীর মু‌ক্তি‌যোদ্ধা শহীদ আব্দুস শুক্কুর স্টে‌ডিয়া‌মে আ‌য়ো‌জিত নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি রাঙামাটিবাসীর সাথে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা আগামী ০৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে রাঙামাটিবাসীর প্রতি আহ্বান জানি‌য়ে ব‌লেন, নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করুন, পাহা‌ড়ের উন্নয়ন অব্যাহত থাকবে।

এর আ‌গে রাঙামা‌টি ২৯৯ নং আস‌নে দীপংকর তালুকদার‌কে আস্থা ও বিশ্বাস রেখে ৭ম বা‌রের মত ম‌নোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী‌ শেখ হা‌সিনা‌কে রাঙামা‌টিবাসীর পক্ষ থে‌কে জেলা আওয়ামীলীগের সভাপতি ও ২৯৯নং আসনের আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার ও সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। 

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ও  দ‌লের সহ সভাপ‌তি অংসুই প্রু চৌধুরী, সহ সভাপ‌তি চিং‌কিউ রোয়াজা, বৃষ‌কেতু চাকমা, হা‌বিবুর রহমান হা‌বিব, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, সাংগঠ‌নিক সম্পাদক সাওয়াল উদ্দিন, উপ‌জেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমানসহ দলের অন্য নেতৃবৃন্দ এবং জনসাধারণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠা‌নে পাহাড়ী শি‌ল্পি‌দের প‌রি‌বে‌শনায় পাহা‌ড়ের সংস্কৃ‌তির মেলবন্ধ‌নে ম‌নোজ্ঞ নৃ‌ত্যে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা মুগ্ধ হন।