ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপির সেকেলে রাজনীতি তরুণ প্রজন্ম গ্রহণ করে না: সাঈদ খোকন

বিএনপির সেকেলে রাজনীতি তরুণ প্রজন্ম গ্রহণ করে না: সাঈদ খোকন

বিএনপির সেকেলে রাজনীতি তরুণ প্রজন্ম গ্রহণ করে না বলে মন্তব্য করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ সাঈদ খোকন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে পুরান ঢাকার ওয়ারীতে গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি-জামায়াত নির্বাচন বাতিলের জন্য সারা দেশে লিফলেট বিতরণ করছে। এতে জনগণের মধ্যে বিভ্রান্তির মাধ্যমে জলঘোলা করার চেষ্টা করছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মোহাম্মদ সাঈদ খোকন বলেন, আইন ও সংবিধান সম্মতভাবে জনমত সৃষ্টি করার মাধ্যমে যে কেউ ভোট বা নির্বাচন বর্জনের চেষ্টা করতে পারে। সেখানে আমাদের কোনো বিষয় থাকে না। তবে রাজনীতিটা কোনো অনলাইন গেম নয়। কেউ লন্ডনে বসে সুইচ টিপ দিলো, ঢাকা শহরের মানুষ নাচতে শুরু করলো বিষয়টা মোটেও এরকম না। লন্ডনে বসে বাটন টিপে রাজনীতি হয় না।

ভোটারদের কেন্দ্রে নিয়ে আসতে কোনো চাপ বা চ্যালেঞ্জ মনে করছেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মোহাম্মদ সাঈদ খোকন বলেন, অন্যান্য জায়গাতে একটু চ্যালেঞ্জ থাকতে পারে। তবে পুরান ঢাকার হিসেবটা একটু ভিন্ন। এখানে সেরকম কিছু হবে না। প্রথমত, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর যে উন্নয়ন-অগ্রযাত্রা, সেটাকে স্বীকৃতি বা উৎসাহ দেবার জন্য মানুষ ভোটকেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিবেন। দ্বিতীয়ত, আমি তাদের সন্তান, সে হিসেবে তাঁরা একটা ভোট দিতে কেন্দ্রে যাবেন বলে আমি আশা করি।

৭ জানুয়ারি ঢাকা-৬ আসনে ভোটার উপস্থিতি সব চেয়ে বেশি হবে জানিয়ে মোহাম্মদ সাঈদ খোকন বলেন, 'আমি পুরান ঢাকার সন্তান হিসেবে ভোটারদের স্নেহ-ভালোবাসা আছে। আলহামদুলিল্লাহ, গণসংযোগে ভালো সাড়া পাচ্ছি। আশা করি ৭ জানুয়ারি জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে যাবেন। প্রিয় নেত্রীকে ফের প্রধানমন্ত্রী করতে নৌকা প্রতিকে ভোট দিবেন।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপি,তরুণ প্রজন্ম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত