ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আগামীকাল মাদারীপুর আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আগামীকাল মাদারীপুর আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মাদারীপুরের কালকিনিতে আগামীকাল ৩০ ডিসেম্বর আসছেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমনকে সামনে রেখে কালকিনি জুড়ে শুরু হয়েছে সাজ সাজ রব।

প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে প্রস্তুত আওয়ামী লীগের স্থানীয় নেতারা। তাদের মধ্যে বিরাজ করছে উচ্ছ্বাস। প্রধানমন্ত্রীর আগমনকে সামনে রেখে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ প্রশাসন।

আওয়ামী লীগ নেতাকর্মী সুত্রে জানা যায়, প্রথমবারের মতো মাদারীপুরের কালকিনিতে আসবেন শেখ হাসিনা। এ উপলক্ষে প্রতিদিনেই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রস্তুতি সভা, প্রচার মিছিল ও লিফলেট বিতরণ চলছে। মাঠ, মঞ্চ তৈরিসহ বিভিন্ন ধরনের প্রস্তুতি শেষ বলে জানায় নেতাকর্মীরা।

আগামী ৩০ ডিসেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে পৌছাঁবেন শেখ হাসিনা। এই মাঠেই তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত জনসভায় ভাষণ দেবেন। জনসভাটির আয়োজন করছে কালকিনি উপজেলা আওয়ামী লীগ।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে মাদারীপুর জেলা ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। অপেক্ষায় আছে প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে। প্রধানমন্ত্রীর আগমনে আনন্দিত স্থানীয় বাসিন্দারা, তার কাছে তুলে ধরবেন তাদের দাবি-দাওয়া।

কালকিনি সৈয়দ আবুল হোসেন কালেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.মজিবুর রহমান বলেন, আমাদের কলেজ মাঠে প্রধানমন্ত্রী আসবেন এতে আমরা আনন্দিত। উপজেলা কোটায় আমরা আমাদের কলেজ জাতীয়করণের দাবি জানাচ্ছি তার কাছে।

মাদারীপুর জেলা পুলিশ সুপার মাসুদ আলম বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে কালকিনিতে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তাব্যবস্থা। সব প্রস্তুতিও ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। এলাকাজুড়ে নিরাপত্তায় জেলা পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন, র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা মাঠ পর্যায়ে কাজ করছে।

মাদারীপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত