ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আওয়ামী লীগকে স্যাংশনের ভয় দেখিয়ে লাভ নেই : ওবায়দুল কাদের

আওয়ামী লীগকে স্যাংশনের ভয় দেখিয়ে লাভ নেই : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগকে স্যাংশনের ভয় দেখিয়ে লাভ নেই। বিএনপি অপেক্ষা করছে আটলান্টিকের ওপার থেকে স্যাংশন আসবে। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আটলান্টিকের ওপারের স্যাংশনকে ভয় পায় না। তিনি এসব নিষেধাজ্ঞায় তোয়াক্কা করেন না।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) সকালে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাবির অপরাজেয় বাংলায় আয়োজিত অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ফাউল করে লাল কার্ড খেয়ে বিএনপি পালিয়ে গেছে। লাল কার্ড খেয়ে পালানো বিএনপি এখন অপেক্ষা করছে আটলান্টিকের ওপার থেকে কখন স্যাংশন আসবে। কিন্তু শেখ হাসিনা কোনো বিদেশি শক্তির হুমকির পরোয়া করেন না। তিনি ভয় পান একমাত্র স্রষ্টাকে। তিনি ভালোবাসেন বাংলাদেশের জনগণকে।

অনুষ্ঠানে চরিত্রবানদের রাজনীতিতে আসার বিষয়ে তাগিদ দিয়ে সেতুমন্ত্রী বলেন, ভালো মানুষ না এলে রাজনীতিতে শূন্যতা তৈরি হবে। দেশ ভালো লোকদের হাতে থাকলে দেশ ভালো থাকবে। এজন্য রাজনীতিতে চরিত্রবানদের আসতে হবে। খারাপ লোকের হাতে ক্ষমতা গেলে দুঃশাসন অনিবার্য। খারাপ লোকদের হাতে রাজনীতি থাকলে তা মূল্যহীন হয়ে যাবে। রাজনীতিতে মেধাবীদের আসতে হবে। তা না হলে দেশের রাজনীতি মেধাশূন্য হয়ে যাবে। চরিত্রবানদের রাজনীতিতে আসতে হবে, না হয় রাজনীতি চরিত্রহীন হয়ে যাবে।

আওয়ামী লীগ,স্যাংশন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত