ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করলেন ওবায়দুল কাদের

শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করলেন ওবায়দুল কাদের

দলের প্রতিষ্ঠাবার্ষিকীর জনসভায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেছেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, যতদিন চাঁদ-সূর্য উঠবে, তত দিন শেখ হাসিনার নাম থাকবে। আজ রবিবার আওয়ামী লীগের ৭৫ বছরপূর্তি উপলক্ষ্যে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এই দেশের সর্বশ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা। এই অর্জনের জনক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই দেশে দুইটা লিগ্যাসি সৃষ্টি হয়েছি, একটা লিগ্যাসি স্বাধীনতার জন্য বঙ্গবন্ধু। আরেকটি লিগ্যাসি আমাদের অর্থনৈতিক মুক্তির তিনি শেখ হাসিনা। যতদিন এই বাংলায় চন্দ্র-সূর্য উদয় হবে, পাখিরা গান গাইবে, নদীর কলতান থাকবে, ততদিন শেখ হাসিনা অমর হয়ে থাকবেন। তিনি হচ্ছেন পোয়েট অফ পলিটিশিয়ান।

যারা বাংলাদেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাস করেন, চেতনাকে ধারণ করেন, তাদের সবাইকে এক পতাকা তলে আসারও আহ্বান জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি সকলের কাছে আহ্বান জানাই, আমাদের ভুল ত্রুটি নেই সেটা আমি বলব না, এরপরেও শেখ হাসিনা আমাদের একমাত্র আস্থার ঠিকানা। আসুন বঙ্গবন্ধু কন্যাকে শক্তিশালী করে তুলি।

সরকারের বিরুদ্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে জানিয়ে দলীয় নেতাকর্মীদের সতর্ক করে দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়ন অনেকে দেখতে পারে না। আজকে একটি দল অন্তর্জ্বালায় জ্বলছে, ওরা দিনের আলোতে ‘রাতের অন্ধকার’ দেখে। ওরা পূর্ণিমার আলোতে ‘অমাবস্যার অন্ধকার’ দেখে। ওরা উন্নয়ন দেখতে পায় না। ওরা আমাদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের শত্রু। ২১ বছর এরা আমাদের দেশে স্বৈরশাসন করেছিল, ‘জয় বাংলা’কে ‘নির্বাসনে’ পাঠিয়েছিল। ১৫ আগস্ট ও ২১ আগস্টের যারা ‘মাস্টার মাইন্ড’ তাদের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

আওয়ামী লীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত