ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যুবদল নেতা শিমুল আহমেদের বিরুদ্ধে ভুল তথ্য প্রচার

যুবদল নেতা শিমুল আহমেদের বিরুদ্ধে ভুল তথ্য প্রচার

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর এর সাবেক যুগ্ম আহব্বায়ক মো.শিমুল আহমেদেকে নিয়ে মিথ্যা তথ্য প্রচার এর অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, গত ২৪ আগষ্ট রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি প্রেস বিজ্ঞপ্তি ভাইরাল হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর এর প্যাডে কমিটির বর্তমান আহবায়ক শরীফ উদ্দিন জুয়েল ও সদস্য সচিব সাজ্জাদুল মিরাজ সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যুবদল ঢাকা মহানগর উত্তরের সাবেক যুগ্ম আহ্বায়ক শিমুল আহমেদের সাথে বর্তমানে যুবদল ঢাকা মহানগর উত্তরের কোন সম্পর্ক নাই। শিমুল আহমেদের কোন অনৈতিক এবং শৃঙ্খলা পরিপন্থী কাজের দায়ভার যুবদল ঢাকা মহানগর উত্তর বহন করবে না।

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে যুবদলের সকল পর্যায়ের নেতাকর্মীকে তাঁর সাথে সাংগঠনিক সম্পর্ক না রাখতে অনুরোধ করা হচ্ছে। প্রতিটি সংবাদেই বলা হয়েছে, ঢাকা উত্তর যুবদল নেতা শিমুল আহমেদ বহিস্কার। যদিও সেই প্রেস বিজ্ঞপ্তিতে কোথাও তাকে বহিস্কারের কথা উল্লেখ করা হয়নি। অন্য দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের গঠনতন্ত্রের আলোকে বর্তমান কমিটি শিমুলকে বহিস্কার করার ক্ষমতা রাখেন না। তাকে বহিস্কার করতে হলে কেন্দ্রীয় কমিটি করতে হবে।

এই বিষয়ে নগর উত্তর যুবদলের বর্তমান আহব্বায়ক কমিটির আহব্বায়ক, শরীফ উদ্দিন জুয়েল বলেন,আমরা কোন গনমাধ্যমকে এই প্রেস বিজ্ঞপ্তিটি সরবারহ করিনি। আমাদের দলীয় ফেসবুক গ্রুপে এটা প্রকাশ করেছি। বিভিন্ন গনমাধ্যম বহিস্কারের নিউজ কিভাবে করলো আমার জানা নেই।

এই বিষরেয় নগর উত্তর যুবদলের বর্তমান আহবায়ক কমিটির সদস্য সচিব সাজ্জাদুল মিরাজ বলেন, যুবদল ঢাকা মহানগর উত্তরের সাবেক যুগ্ম আহ্বায়ক শিমুল আহমেদের সাথে বর্তমানে যুবদল ঢাকা মহানগর উত্তরের কোন সম্পর্ক নাই। শিমুল আহমেদের কোন অনৈতিক এবং শৃঙ্খলা পরিপন্থী কাজের দায়ভার যুবদল ঢাকা মহানগর উত্তর বহন করবে না। এখানে আমরা কোথাও বহিস্কারের কথা উল্লেখ করিনি। উনাকে বহিস্কারের ক্ষমতা রাখে কেন্দ্রীয় কমিটি।

যুবদল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত