ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হাসিনা ভারতের স্বার্থে সব দিয়ে দিয়েছে : চরমোনাই পীর

হাসিনা ভারতের স্বার্থে সব দিয়ে দিয়েছে : চরমোনাই পীর

স্বৈরাচার হাসিনার দেশপ্রেম ছিল না বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম। তিনি বলেন, বহু মানুষের হতাহতের মধ্য দিয়ে এই দেশের মানুষ স্বাধীন হয়েছে। দেশপ্রেম ছিলো না হাসিনার। ভারতের স্বার্থে সব দিয়ে দিয়েছে।

সোমবার (২৬ আগস্ট) বেলা ১১ টায় নগরীর চাঁদমারী মাদ্রাসা রোডের মুজাহিদ কমপ্লেক্স মিলনায়তনে বরিশালে ইসলামী আন্দোলন বাংলাদেশ তৃণমূলের দায়িত্বশীল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামের আদর্শ বাস্তবায়ন যেখানে হয়েছে সেখানে শান্তি এসেছে উল্লেখ করে মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেন, কোন স্বার্থের বিনিময়ে ইসলামি আন্দোলন বাংলাদেশ কখনই বিক্রি হয় নাই। জাতীয় নির্বাচনে অনেক লোভ দেয়া হয়েছিলো। কিন্তু কোন লোভে পা দেয় নাই। পূর্বে আমাদের দেশ ভারতের অঙ্গ রাজ্য হিসেবে ব্যবহার হতো। মানুষ পরাধীন ছিলো। তবে বহু মানুষের হতাহতের মধ্য দিয়ে এই দেশের মানুষ স্বাধীন হয়েছে।

তিনি আরও বলেন, দল হিসেবে প্রথম ইসলামি আন্দোলন বাংলাদেশ প্রকাশ্যে প্রতিবাদে একাত্মতা ঘোষনা করেছে। চাঁদাবাজি, জমি দখল লুটতরাজে স্বার্থে যখন ব্যস্ত সবাই, আমরা তখন সংখ্যালঘু ও মানুষের পাশে কাজ করেছি। তিনি বলেন, মাঠ প্রস্তুত, ফসল নিজেদের ঘরে আনতে হবে মানুষের জন্য কাজ করে। দলের তৃনমুলকে শক্তিশালী করতে হবে। দেশকে অস্থিতিশীল চক্রান্তকারীদের কোন জায়গা হবে না। সরকারের কার্যক্রম পর্যবেক্ষন করা হচ্ছে। ভালো কাজের সহযোগিতা করা হবে।

ইসলামী আন্দোলন বরিশাল জেলা শাখার সভাপতি মুফতি সৈয়দ এছহাক মুহাম্মদ আবুল খায়েরের সভাপতিত্বে জেলার এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক, ইসলামী আন্দোলন বাংলাদেশ মাওলানা মুহাম্মদ লোকমান হোসাইন জাফরী, মাওলানা মুহাম্মদ নেছার উদ্দীন, মাওলানা মুহাম্মদ এবি এম জাকারিয়াসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

হাসিনা,ইসলামী আন্দোল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত