ঢাকা ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাদের সাহেব কোথায় গেলেন, বাসায় আসেন: ফখরুল

কাদের সাহেব কোথায় গেলেন, বাসায় আসেন: ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি কখনও সত্যের পথ থেকে সরেনি। তিনি ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন আামাকে বিদ্রুপ করে বলেছেন আমরা পালাবো না। আর এখন বলছে ফখরুল আপনার বাসায় জায়গা দিবেন না। এখন আমি ওনাকে বলছি বাসায় আসেন। আপনি কোথায় চলে গেছেন দেশবাসি জানে না, পাবলিক জানে না। অনেকে বলে ভারতে গেছে। কেন ভারতে গেল, দেশ তো আপনার, আপনাকে ভারতে পালতে হয়েছে কেন? এই দেশে মানুষের বিরুদ্ধে, বাংলাদেশের বিরুদ্ধে। যখন চুরি করেন তখন মনে থাকে না, যখন অত্যাচার করেন তখন মনে থাকে না। তখন মনে করেন এই ক্ষমতা আপনাদের চিরস্থায়ী।

বুধবার দুপুরে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ঈদগাহ ময়দানে সম্প্রীতি ও গণতন্ত্র রক্ষায় ফ্যাসিস্ট খুনি হাসিনা এবং তাঁর দোসরদের বিচারের দাবীতে হরিপুর উপজেলা বিএনপি আয়োজিত উপজেলা বিএনপি’র সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে এক বিশাল জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন তারা আল্লাহ তালাকে ভূলে গিয়েছেন, কিন্তু আল্লাহতালা বলেছেন সীমা লঙ্ঘনকারিকে আমি কখনো পছন্দ করি না। তোমরা টেরো পাবে না, কখন আমি কোন দিক থেকে ধ্বংস করে দিবো। আমরা চিন্তাই করতে পারি না গত আগষ্টের ৫ তারিখে সমস্ত মানুষ নেমে আসবে। সেদিন শেখ হাসিনাসহ আওয়ামীলীগের নেতারা পালাতে বাধ্য হয়।

ফখরুল বলেন মানুষ ভোট দিয়ে ক্ষমতায় পাঠিয়েছে কাজ করবার জন্য। অত্যাচার নির্যাতন করার জন্য নয়, শোষন করবার জন্য নয়। এখন দেখেন কত গল্প বের হয়ে আসছে, আয়না ঘর। নির্যাতন করবার জন্য, টরচার করবার জন্য ঘর বানিয়েছে আয়না ঘর। অনেক নেতাকর্মীর আমরা খবর পাই নাই।

তিনি বলেন ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে এই ভয়াভয় দানব, ফ্যাসিবাদী হাসিনা সরকার, খুনি সরকারকে বিদায় করা হয়েছে। এটা ধরে রাখা দায়িত্ব আপনার আমার সকলের। আরেক বিষয় আপনাদের স্মরন করে দিতে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ যারা আছে। তাদের দেখে রাখার দায়িত্ব আমাদের। সামনে দুর্গাপূজা কোন ধরনের গেঞ্জাম না হয়, সে জন্য সকলকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য জেট মর্তূজা তুলা, ড্যাপের সভাপতি ডা. আব্দুস সালাম, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিনসহ জেলা, উপজেলা ও তৃণমূলের বিএনপির নেতাকর্মারা।

বিএনপি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত