ঢাকা ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

আওয়ামী ফ্যাসিস্টদের বিচার বাংলার মাটিতেই হবে: রিজভী 

আওয়ামী ফ্যাসিস্টদের বিচার বাংলার মাটিতেই হবে: রিজভী 

আওয়ামী ফ্যাসিস্টদের ও তাদের সব দোসরের বিচার বাংলার মাটিতেই হবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, শহীদদের রক্তের বিনিময়ে অর্জিত দেশে ফ্যাসিস্ট ও স্বৈরাচারের দোসররা এখনও ঘাপটি মেরে বসে আছে। সবজিসহ নিত্যপণ্য এখনও আওয়ামী ফ্যাসিস্টদের নিয়ন্ত্রণে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে নরসিংদীর রায়পুরায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক মরজাল ইউনিয়ন ছাত্রদল কর্মী জুনায়েদ আল হাবিবকে হত্যার প্রতিবাদে ‘আমরা বিএনপি পরিবার’ আয়োজিত পথসভায় তিনি এ মন্তব্য করেন।

যারা বাংলাদেশের স্বাধীনতা বিক্রি করে দিয়েছে তাদের এ দেশে স্থান হবে না বলে হুশিয়ারি দিয়েছেন বিএনপির এ জ্যেষ্ঠ নেতা।

রিজভী বলেন, বিগত ফ্যাসিস্ট শাসন আমলে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মামলা হয়েছে, হামলা হয়েছে। তাদের যথার্থ মূল্যায়ন করা হবে।

এসময় আওয়ামী সিন্ডিকেট ভেঙে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখার জন্য অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

‘আমরা বিএনপি পরিবারের’ আহ্বায়ক আতিকুর রহমান রুমনের সভাপতিত্বে ও রায়পুরা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খাইরুল কবির খোকন, কেন্দ্রীয় বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহসম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহি, নরসিংদী জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ, জেলা ছাত্রদলের সভাপতি ছিদ্দিকুর রহমান নাহিদ, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ রনিসহ জেলা, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আওয়ামী ফ্যাসিস্ট,দোসর,বিএনপি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত