ঈদের বর্ণিল পোশাক

পবিত্র ঈদুল ফিতর কড়া নাড়ছে। ইতিমধ্যে জমে উঠেছে রাজধানীর ঈদ বাজারের কেনা কেটা। ঈদ উপলক্ষ্যে বিভিন্ন ফ্যাশন হাইজ এনেছে বৈচিত্র্যময় পোশাক। জীবনশৈলী ডেস্কের আজকের আয়োজন ঈদের বর্ণিল পোশাক। লিখেছেন মাহমুদ সালেহীন

প্রকাশ : ২৩ মার্চ ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়াতে সুহৃদ : হোম ডেলিভারির বিশ্বস্ত প্রতিষ্ঠান সুহৃদ ঈদ উপলক্ষ্যে নান্দনিক নকশার পোশাক এনেছে। ফরমায়েশ দিলে ঘরে বসেই এসব পোশাক পাওয়া যাবে। সুহৃদ নন্দিত ব্র্যান্ড ব্যাং এবং মানসম্মত পোশাক উৎপাদনকারী প্রতিষ্ঠান এম্পেররের পাঞ্জাবি সমগ্র উত্তরবঙ্গে পাইকারি, খুচরা এবং অনলাইনে বিক্রির নির্ভরযোগ্য প্রতিষ্ঠান! এছাড়াও সুহৃদ কম মূল্যের, তারুণ্যনির্ভর, স্টাইলিস্ট, আরামদায়ক, পুরোটাই সুতি ফ্রেবিকস এবং মার্জিত, বাহারি ডিজানের নিজস্ব উৎপাদিত পোশাকও এনেছে।

লাইফ স্ট্যাইল আর্ট : ঈদুল ফিতর উৎসব আয়োজনে আর্টের পোশাকের কাপড়ে রয়েছে আভিজাত্য ও স্বাতন্ত্রতা, সেই সাথে থাকছে নিখুঁত বুনন, গর্জিয়াস ডিজাইন এবং আরামদায়ক অনুভূতি। আর্টের নিত্য নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি, পাজামা, লুঙ্গি। এছাড়াও ফ্যাশন লাইফ স্ট্যাইল আর্টে রয়েছে মেয়েদের আধুনিক ও রুচিসম্মত ডিজানের টপস, সিঙ্গেল পিস, কামিজ, কুর্তি, ডেনিম, প্লাজু, লেগিংস।

বার্ডস আইয়ের ঈদের শার্ট : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ফ্যাশন হাউজ বার্ডস আই তাদের শোরুমে এনেছে বিভিন্ন মোটিফের পোশাক। তবে তাদের বিশেষ আকর্ষণ হচ্ছে নিত্য নতুন ডিজাইনের ফ্যাশনেবল শার্ট। এছাড়া প্রতিটি উপলক্ষ্যে তাদের আউটলেটে নতুনত্ব আনার চেষ্টা করে।

ক্রেতাদের জন্য শার্ট ছাড়াও এখানে আরো আছে টি-শার্ট, পলো টি-শার্ট, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ইত্যাদি। চায়না, ইন্ডিয়া বাংলাদেশি কাপড়ের তৈরি শত শত ডিজাইনের এসব পোশাক সারা দেশের উপজেলা ও জেলা পর্যায়ে পাইকারি ও খুচরা বিক্রয় চলছে।

ঈদ উৎসবে ব্যাং : ব্যাং ঈদুল ফিতর এ স্টাইল, রুচি আর সৃজনশীলতায় রাঙিয়ে তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাং-এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক। এই আবহাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি।