ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এই সময়ের ফ্যাশন

রঙ বাংলাদেশে-এর দুরন্ত বর্ষায় উড়ন্ত অফার
এই সময়ের ফ্যাশন

ঋতু পরিবর্তন আমাদের প্রকৃতিতে সব সময়েই এক অপরূপ বৈচিত্র্যময় ঘটনা। ঋতু পরিবর্তনের ফলে আমরা সারাবছরই প্রকৃতির এক এক সৌন্দর্যকে উপভোগ করে থাকি। বাংলা মাস আষাঢ় ও শ্রাবণ মিলে বর্ষাকাল। বর্ষায় প্রকৃতি যেন নতুন করে প্রাণ ফিরে পায় দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতিকে পোশাকশিল্পে উজ্জীবিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেশের অন্যতম ফ্যাশন ব্র্যান্ড ‘রঙ বাংলাদেশ’। সারা বছরই দেশের অন্যতম ব্র্যান্ড রঙ বাংলাদেশ ক্রেতার সন্তুষ্টির জন্যে নানা ধরনের আয়োজন করে থাকে। সেজন্যেই এই সময়ে বর্ষার সংগ্রহও হয়েছে স্বতন্ত্র। তার উপর বর্ষার এই দুরন্ত সময়ে নিয়ে এসেছে ‘দুরন্ত বর্ষায় উড়ন্ত অফার’, নির্দিষ্ট আউটলেট ও অনলাইনে বাছাই পণ্যে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। এই আয়োজনে আছে আকর্ষনীয় ডিজাইন ও ইউনিক থিমের শাড়ি, সালোয়ার–কামিজ, সিঙ্গেল কামিজ, গাউন, আনস্টিচ ড্রেস, স্কার্ট, ওড়না, পাঞ্জাবি, পায়জামা, টিশার্ট, শার্ট, ফতুয়া, কাতুয়া, গহনা ও এক্সেসরিজসহ আরো অনেক সামগ্রী। বাবা-ছেলে, মা-মেয়ের ম্যাচিং পোশাক, কাপল প্যাকেজ আর পরিবারের সবার জন্য একই ডিজাইনের ফ্যামিলি প্যাকেজও রয়েছে এই আয়োজনে। এই অফারের মধ্যেই আছে অনেকগুলো এক্সক্লুসিভ পোশাক, যার ডিজাইন তৈরিই হয়েছে একটি পোশাক। ফলে ভাগ্যবান ক্রেতা কিনতে পারবেন তার জন্যে ইউনিক ডিজাইনের স্বতন্ত্র পোশাক।

আর্ট : আর্ট নজর কাড়া, এক্সক্লুসিভ ডিজাইনের বেশকিছু পোশাক এনেছে। বর্ষাকেন্দ্রিক পোশাক আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং এক্সোসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পোশাকের কালেকশন সাজিয়েছে আর্ট। তবে আউটলেটের পোশাকের কাপড়ে রয়েছে আভিজাত্য। গর্জিয়াস ডিজাইন এবং এবং আরামদায়ক অনুভূতি। আর্টের নিত্য নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পানজাবি, পাজামা, লুঙ্গি। এছাড়াও ফ্যাশন লাইফ স্ট্যাইল আর্ট এ রয়েছে মেয়েদের আধুনিক ও রুচিসম্মত ডিজানের টপস, সিঙ্গেল পিস, কামিজ, কুর্তি, ডেনিম, প্লাজু, লেগিংস।

সুহৃদ : হোম ডেলিভারির বিশ্বস্ত প্রতিষ্ঠান সুহৃদ (পাইকারি, খুচরা, অনলাইন বিক্রেতা) বর্ষা উপলক্ষ্যে নান্দনিক নকশার টি-শার্ট এনেছে। ফরমায়েশ দিলে ঘরে বসেই এসব পোশাক পাওয়া যাবে। সুহৃদ কম মূল্যের, তারুণ্যনির্ভর, স্টাইলিস্ট, আরামদায়ক, পুরোটাই সূতি কাপড়ের এবং মার্জিত, বাহারি ডিজানের টি-শার্ট এনেছে। আপনার পছন্দের পাঞ্জাবি, টি-শার্ট, পলো-শার্ট, শার্ট, অনলাইনেও অর্ডার করা যাবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত