শারোদৎসবে সাতকাহন

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  জীবনশৈলী ডেস্ক

আগমনী সুরে শরতের কাশফুলের দোলায় দোলায় বলে দেয় শারদীয়া আসছে। নদীর জল বলে তিনি আসছেন, পাহাড়-সমুদ্র বলে দেয় ত্রিনয়নী ধরাধামে পা ফেলেছেন। পাতাণ্ডগুল্মলতা ফুল-ফল সবাই আজ আনন্দে দোলায়িত। বাংলা বাংগালীর সবুজ সমারোহ জানিয়ে দেয় মা দুর্গার আগমনীবার্তা।

পূজার পোশাকে শরতের স্নিগ্ধতা ফুটিয়ে তুলতে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড ‘সাতকাহন’ নিয়ে এসেছে দুর্গাপূজা সংগ্রহ। দেশীয় ঐতিহ্য, সংস্কৃতি ও নিত্যনতুন ট্রেন্ডি ডিজাইনের মিশেলে পোশাকে অনন্য মাত্রা যোগ করেছে এবারের সাতকাহনের পূজা কালেকশন। সাতকাহনের পূজার কালেকশনে এবারের থিম হচ্ছে মাধুবানী আর্ট। ডিজাইনের ক্ষেত্রে উৎসব, ঋতু, সময়, ক্রেতার বয়স ও ক্রয় ক্ষমতা প্রাধান্য দেয়া হয়েছে। চান্দেরী সিল্ক, সিল্ক, হাফসিল্ক, সুতি ইত্যাদি কাপড়ের তৈরি সাতকাহন পোশাকগুলো পাওয়া যাচ্ছে। থিমের সঙ্গে মিল রেখে ডিজাইন, পোশাকের প্যাটার্ন ও মোটিফের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে দুর্গা, রাধাকৃষ্ণ, ফ্লোরাল প্যাটার্ন, মাধুবানীআর্টসহ অনেক কিছু। রঙ হিসেবে বেশিরভাগই সাদা, লাল, কমলা, রয়্যাল ব্লু ও আরো বিভিন্ন ধরনের রঙ প্রাধান্য পেয়েছে।

এ বছর সাতকাহনের পূজা কালেকশনে নারীদের জন্য থাকছে কুর্তি, থ্রিপিস, সিঙ্গেল পিস এবং শাড়ি এবং পুরুষদের জন্য কালেকশনে থাকছে নান্দনিক নকশার পাঞ্জাবি। উল্লেখ্য, সাতকাহন ব্র্যান্ড ২০১৫ সাল কে এখন পর্যন্ত বিশ্বস্ততার সঙ্গে কাজ করছে। ঢাকায় সাতকাহনের রয়েছে তিনটি আউটলেট : ১. ৫৬ গরিবে নেওয়াজ এভিনিউ, ২য় তলা, সেক্টর : ১৩, উত্তরা। ২. শপ : ৬৬, লেভেল : ৪, ব্লক : ডি, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স। ৩. আলামিন সেন্টার (গ্রাউন্ড ফ্লোর), হাউজ : ৪০, সোনারগাঁও জনপদ রোড, সেক্টর : ১১, উত্তরা, ঢাকা : ১২৩০।

এসব শোরুম ছাড়াও ক্রেতারা আমাদের পেজ হতে অর্ডার করে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পেতে পারেন। ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য হোম ডেলিভারি পাবেন।

যোগাযোগ : ০১৭১৭৪৬৬৮৯৬।