ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাজারে সাশ্রয়ী দামের এসটিএল ব্র্যান্ডের বাজেট এলইডি মনিটর

বাজারে সাশ্রয়ী দামের এসটিএল ব্র্যান্ডের বাজেট এলইডি মনিটর

দেশের বাজারে বাজেট এলইডি মনিটর এনেছে সুমাইয়া টেকনোলজিস লিমিটেড। মনিটরটির মডেল এসটি১৯-আরএল ৫০০এস। এটি কমপ্যাক্ট ডিজাইন ও ছোট হওয়ায় সহজে বহনযোগ্য। গত বছর আগস্টে ডেস্কটপ পিসি ব্যবহারকারীদের নিজস্ব ব্র্যান্ডে সম্পূর্ণ কোরিয়ান প্রযুক্তিতে একটা পাওয়ার সাপ্লাই ইউনিট (পিএসইউ) দেশের বাজারে ছাড়ে প্রতিষ্ঠানটি। এবার এসটিএল ব্র্যান্ডের বাজেট এলইডি মনিটর নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। এসটিএল ব্র্যান্ডের বাজারে আসা এ মনিটর স্কুল-কলেজ স্টুডেন্টদের অ্যাসাইনমেন্ট করা, অনলাইনে ক্লাস করা, ফ্রিল্যান্সিং কাজ, মুভি দেখা, অফিস ওয়ার্ক বা ইন্টারনেট ব্রাউজিংকে করে তুলবে প্রাণবন্ত।

১৯ ইঞ্চির ফুল এইচডি মনিটরটির ডিসপ্লের রেজুলেশন ১৩৬৬x৭৬৮। এন্টি গ্ল্যেয়ার মনিটরে রয়েছে থ্রি এইচ কোটিং। এটির রেন্সপন্স টাইম ৫ মিলিসেকন্ড। ফ্লিকার ফ্রি মনিটরটিতে ব্ল্যাক স্ট্যাবিলাইজার ফিচার আছে। কালার ডেপথের মনিটরটি দিতে পারবে অসাধারণ পিকচার কোয়ালিটি।

মনিটরটি কিনলে গ্রাহকদের জন্য থাকছে ২ বছরের ওয়ারেন্টি সুবিধা। এটি হোলসেল করা হবে। আগ্রহী ক্রেতাদের মনিটরটি কিনতে রাজধানীর এলিফ্যান্ট রোডস্থ মাল্টিপ্লানের সুমাইয়া টেকের ব্র্যান্ডশপ ও শোরুমের সঙ্গে যোগাযোগ করতে হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত