ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শিক্ষার আলোয় আলোকিত হোক শিশুরা

শিক্ষার আলোয় আলোকিত হোক শিশুরা

আলোর ইস্কুলের শিক্ষার্থীদের মাঝে ২০২৩ পাঠ্যক্রম অনুসারে সরকার প্রদত্ত নতুন বই এবং আলোর ইস্কুল প্রদত্ত শিক্ষা উপকরণ প্রদান উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত হয়ে কোমলমতি শিশু শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন প্রতিষ্ঠানটির সম্মানিত প্রধান পৃষ্ঠপোষক মো. জিয়াউল আহসান তালুকদার উপ-পুলিশ কমিশনার, ওয়ারী বিভাগ, মোহাম্মদ আলাউদ্দিন অতিঃ উপ-পুলিশ কমিশনার, শ্যামপুর জোন, ওয়ারী বিভাগসহ ওয়ারী বিভাগের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা। এ সময় সম্মানিত পৃষ্ঠপোষক স্থানীয় সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের কল্যাণে করণীয় সম্পর্কে গঠনমূলক বক্তব্য প্রদান করেন এবং সর্বদা তাদের পাশে থেকে নিরবচ্ছিন্ন সহযোগিতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

স্বাগত বক্তব্য দিয়ে শুরু করে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আলোর ইস্কুলের মূল অভিভাবক এবং পরিচালনা পরিষদের সভাপতি মো. নূরনবী (সহকারী পুলিশ কমিশনার, শ্যামপুর জোন, ওয়ারী বিভাগ, ডিএমপি)। ওই অনুষ্ঠানে সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শ্যামপুর জোন কর্তৃক স্থাপিত ও পরিচালিত এই প্রতিষ্ঠান সম্পর্কে আলোচনা করেন প্রতিষ্ঠানটির সম্মানিত সদ্য সাবেক সেক্রেটারি মফিজুল আলম (অফিসার ইনচার্জ, যাত্রাবাড়ী থানা) এবং আলোর ইস্কুলের প্রতিষ্ঠাকালীন সম্মানিত দাতা সদস্য শেখ ফজলুর রহমান বকুল, আতিকুর রহমানসহ স্থানীয় বিদ্যোৎসাহী ব্যক্তিরা।

শিশুদের শিক্ষা উপকরণ প্রদান শেষে সম্মানিত সভাপতি প্রতিষ্ঠান সংশ্লিষ্ট এবং অনুষ্ঠানে আগত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত