ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নান্দাইলে ক্যান্সার অক্রান্ত রোগীকে বিএনপির ৫০ হাজার টাকা সহায়তা

নান্দাইলে ক্যান্সার অক্রান্ত রোগীকে বিএনপির ৫০ হাজার টাকা সহায়তা

ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১১ নম্বর খারুয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে ক্যান্সার অক্রান্ত অসহায় কলি রানি সরকারকে চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

উপজেলার ১১ নম্বর খারুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ওয়ালিউল্লাহ ও খারুয়া ইউনিয়ন বিএনপির উপদেষ্টা পরিষদের সভাপতি মো. মিজবাহ উদ্দীনের সার্বিক নির্দেশনায় ইউনিয়ন বিএনপি, স্থানীয় ও প্রবাসীদের পক্ষ থেকে এই অর্থ সহায়তা প্রদান করা হয়।

গত শনিবার দুপুরে যুবদল নেতা হাসান মাহমুদ বাবুলের সার্বিক তত্ত্বাবধানে উপজেলার ১১ নম্বর খারুয়া ইউনিয়নের মাটিকাটা গ্রামে ক্যান্সার অক্রান্ত কলি রানি সরকারের স্বামী সুকন চন্দ্র সরকারের হাতে ৫০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা তুলে দেওয়া হয়েছে।

খারুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ওয়ালিউল্লাহর সভাপতিত্বে এবং যুবদল নেতা ফজলুল হকের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সাবেক সহসাংগঠনিক সম্পাদক অধ্যাপক মো. জিয়া উদ্দিন শাহিন, নান্দাইল উপজেলা কৃষক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ মাহমুদ হোসেন মাহমুদ, খারুয়া ইউনিয়ন বিএনপির কোষাধ্যক্ষ ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার আশিকুজ্জামান (রিপুল), যুগ্ম সম্পাদক মো. জালাল উদ্দীন ভূঁইয়া, মো. মোফাজ্জল হোসেন, বিএনপি নেতা অ্যাডভোকেট আজিজুল হক, ওয়ার্ড সভাপতি ওমর ফারু, যুবদল নেতা সোহাগ হুসাইন, শরিফ ভূঁইয়া, খারুয়া ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত