ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

২২তম বিসিএস ফোরামের ঈদ উপহারে শতাধিক পরিবারে হাসি

২২তম বিসিএস ফোরামের ঈদ উপহারে শতাধিক পরিবারে হাসি

ভালো কাজ মানুষকে আনন্দ ও প্রকৃত সুখ দান করে। মানুষের উন্নততর বৃত্তিগুলো চায় সত্য, জ্ঞান ও আনন্দের আলো। মানুষের হৃদয়ে শান্তি থাকে মানবিক কাজের মাঝে। সম্প্রতি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ২২৩ম বিসিএস ফোরামের (সব ক্যাডার) পক্ষ থেকে শতাধিক পরিবারের মাঝে ইদ উপহার বিতরণ করা হয়।

রাজধানীর অফিসার্স ক্লাবে ২২তম বিসিএস ফোরামের সভাপতি উপসচিব কাজী নিশাত রসুল, সাধারণ সম্পাদক ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার), অতিরিক্ত কর কমিশনার আবু ওবায়দাসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উপস্থিত অতিথিরা বলেন, দেশের প্রতি গভীর মমত্ববোধ নিয়ে মানুষের কল্যাণে কাজ করার মধ্যে সত্যিকারের আত্মতৃপ্তি রয়েছে। মহান আল্লাহপাক যাকে মনোনীত করেন, সেই সৃষ্টির সেবা করতে পারেন। নতুনদের প্রতি তারা আরো বলেন, পরিশ্রমী, গতিশীল ও আত্মবিশ্বাসী হয়ে উদ্যমকে কাজে লাগিয়ে সমাজে আলো ছড়াবে তরুণরা। নবীনরাই আগামী দিনের দেশের কর্ণধার। মহান মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে সমাজকে সুন্দর ও পরিচ্ছন করার সঙ্গে অসহায় ও দরিদ্র পরিবারের কল্যাণে ২২তম বিসিএস ফোরামের পথচলা হোক গৌরবময়- এটাই সবার প্রত্যাশা।

এ সময় পাঠকপ্রিয় দৈনিক আলোকিত বাংলাদেশের লেখক-পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন আলোকিত বন্ধু ফোরামের বিভাগীয় প্রধান ও কো-অর্ডিনেটর মুহাম্মদ আশরাফ উদ্দিন, এশিয়ান এইজের বার্তা সম্পাদক মো. সুজন মিয়া, মাদরাসাতু জাবালে নূর ও ইসলামিক কিন্ডারগার্টেনের শিক্ষক হাফেজ মাওলানা সাদ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত