পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বর্ণিল আয়োজনে বর্ষাবরণ

প্রকাশ : ২০ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  মুহাম্মদ আশরাফ উদ্দিন

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বর্ষাবরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক এসবির প্রধান মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার)-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম-বার, পিপিএম।

উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম। অনুষ্ঠানে দেশবরেণ্য শিল্পী সুজিত মোস্তফা নজরুলসংগীত ও অদিতি মহসিন রবীন্দ্র সংগীত পরিবেশন করেন। বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন চমৎকার এই বর্ষাবরণ অনুষ্ঠান আয়োজন করায় সবাইকে ধন্যবাদ জানিয়ে আইজিপি বলেন, ষড়ঋতুর দেশ আমাদের দেশ। ছয়টি ঋতু প্রকৃতিতে যেমন প্রভাব ফেলে, তেমনি আমাদের মনের মধ্যেও প্রভাব পড়ে। ছয়টি ঋতুতেই আমরা আনন্দ উপভোগ করি।

সভাপতির বক্তব্যে মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) বলেন, বাংলাদেশ পুলিশের কোনো সাপ্তাহিক ছুটি নেই। সেই কর্মব্যস্ততা থেকে একটু বিনোদনের জন্য এই বর্ষাবরণের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত করায় সবাইকে আন্তরিক অভিনন্দন। অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপিরা, ঢাকার বিভিন্ন পুলিশ ইউনিট প্রধানরা, পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সদস্য ও বাংলাদেশ পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সার্বিক নির্দেশনায় ছিলেন বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।