ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অন্ধকার দূর করার প্রচেষ্টায় পথচলা হোক নিরন্তর

অন্ধকার দূর করার প্রচেষ্টায় পথচলা হোক নিরন্তর

বাংলাদেশ পুলিশে কর্মরত দক্ষতা, মেধা আর ভালোবাসা দিয়ে দেশ ও মানুষের কল্যাণে প্রশংসনীয় ভূমিকা রেখে চলেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার এনায়েত কবির শোয়েব। সমাজের অন্ধকার দূর করার প্রচেষ্টায় যার পথচলা হবে নিরন্তর। শুধুমাত্র পেশাগত দায়িত্বপালন নয়; মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত তিনি। দিনের শুরু থেকেই প্রতিটি কাজ করেন সুচিন্তার মাধ্যমে।

নাগরিক জীবন শতভাগ নিরাপত্তা নিশ্চিতকরণ ও সুন্দর কাজের মাধ্যমে তরুণদের অনুপ্রাণিত করার লক্ষ্যে তার ছুটেচলা অবিরাম।

অপরাধমুক্ত সমাজ গঠন ও তারুণ্যের বন্ধনকে সুন্দর ও আলোকিত করতে যার প্রতিটি কাজ এরই মধ্যে স্বাক্ষরতা রেখে চলছে। সাধারণ মানুষ ও পরিবারের মাঝে বৈষম্য কীভাবে দূর করতে হয়, তা চৌকস এ অফিসারের সঙ্গে কথা বললেই অনুধাবন করা যায়।

কখনো অসহায়দের মুখে হাসি ফোটানো, আবার কখনো সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ, দরিদ্র ও এতিম ছাত্রদের পোশাক বিতরণ, বিনোদনের জন্য আয়োজন, আবার কখনো একঝাঁক তারুণ্যকে অপসংস্কৃতি এবং মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তরুণ এই পুলিশ কর্মকর্তা এনায়েত কবির শোয়েব। র‌্যাব ১০-এ অপারেশন অফিসার হিসেবে খ্যাতি অর্জন করেছেন ব্যাপক।

সম্প্রতি কুমিল্লা জেলার দাউদকান্দি সার্কেলের সহকারী পুলিশ সুপার হিসেবে তার পদায়ন হয়েছে। পাঠকপ্রিয় জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশের লেখক-পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন আলোকিত বন্ধু ফোরামের বিভাগীয় প্রধান ও কো-অর্ডিনেটর মুহাম্মদ আশরাফ উদ্দিন, বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক মো. শাহীন, বাংলাদেশের খবরের সাংবাদিক এরশাদ হোসাইন, মানবাধিকার সংস্থার চেয়ারম্যান লায়ন এইচএম ইব্রাহীম ভূঁইয়া মানবিক কর্মকর্তা এনায়েত কবির শোয়েবের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত